দেশের সময় ওয়েবডেস্ক:গ্রামাঞ্চলের ফুটবল প্রতিভাদের তুলে আনতে মসলন্দপুরে নিজের গ্রামেই ফুটবল একাডেমি চালু করলেন মোহনবাগান ক্লাবের প্রখ্যাত খেলোয়াড় শিল্টন পাল। নিজের নামে নামাঙ্কিত এই একাডেমীর উদ্বোধন হলো রবিবার। উদ্বোধন করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহনবাগান ক্লাবের সচিব বাবন ব্যানার্জি, হাবরা নম্বর ব্লকের সভাপতি অজিত সাহা, স্থানীয় পঞ্চায়েত প্রধান, দমদম পুরসভার সিআইসি রিঙ্কু দত্ত দে, বিভিন্ন স্তরের তৃণমূল নেতা নেত্রী, অভিনেতা এবং মোহনবাগান ক্লাবের একাধিক খেলোয়াড়। ৫৫ জন খুদে খেলোয়াড়কে নিয়ে মসলন্দপুর যুব সংঘের মাঠে এই একাডেমী আজ থেকে চালু হয়ে গেল।

কলকাতার নামী দামি ফুটবল প্রশিক্ষকরা এখন থেকে নিয়মিত এখানে ফুটবল প্রশিক্ষণ দেবেন।এদিন ৩টি ক্লাবের জুনিয়র ফুটবলারদের মধ্যে প্রদর্শনী খেলাও অনুষ্ঠিত হয়। শিল্টন পাল ফুটবল একাডেমির প্রধান শিল্টন পাল জানান, একসময় তিনি দীর্ঘ সময় ট্রেনে চড়ে কলকাতায় ফুটবলের অনুশীলন করতে যেতেন।

সেই কষ্ট যাতে তার এলাকার ছেলেদের করতে না হয় তার জন্যই মসলন্দপুর একাডেমি খোলার উদ্যোগ নেওয়া হয়েছে। এই একাডেমির সঙ্গে সর্বতোভাবে জড়িত থাকবেন বলে ঘোষণা করে খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, মাঠের পাশের খাল সংস্কার এবং মাঠের চারদিকে পাঁচিল দেওয়ার ব্যবস্থা করে দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here