দেশের সময় ওয়েবডেস্কঃ জার্মানির ক্লাব লাইপজিগের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে খেলবে অ্যাটলেটিকো মাদ্রিদ। কোয়ার্টারে খেলতে নামার আগেই  জোর ধাক্কা খেল অ্যাটলেটিকো। তাদের দু’জন খেলোয়াড় করোনা পজিটিভ।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল খেলতে লিসবন যাবে অ্যাটলেটিকো। লিসবনগামী ৯৩ সদস্যের দলের করোনা পরীক্ষা করা হয়েছিল। সেই পরীক্ষাতেই ধরা পড়েছে  দু’জনের করোনা পজিটিভ।এখন দুই ফুটবলারকে হোম আইসোলেশনে পাঠানো হয়েছে।


এক বিবৃতিতে অ্যাটলেটিকো জানিয়েছে, ‍‘চ্যাম্পিয়ন্স  লিগের কোয়ার্টার ফাইনাল খেলার জন্য লিসবন যাওয়ার ঠিক আগে উয়েফার নিয়ম অনুযায়ী আমাদের খেলোয়াড় ও কর্মকর্তাদের পিসিআর পরীক্ষা করানো হয়। পরীক্ষার ফলাফলে জানা গিয়েছে দু’জন করোনা পজিটিভ। দু’জনকেই হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এই কারণের জন্য অনুশীলন সিডিউল, পর্তুগালের রাজধানীতে থাকার জায়গা ও যাওয়ার দিনক্ষণে কিছু পরিবর্তন আনতে হবে। আমাদের নতুন পরিকল্পনা খুব দ্রুত উয়েফাকে জানানো হবে। পাশাপাশি অন্যদেরও জানানো হবে। ’ জানা গিয়েছে সোমবারও আরও কয়েকজনকে করোনা পরীক্ষা করা হবে। তাই সোমবার পর্যন্ত লিসবন যাওয়া স্থগিত রেখেছে অ্যাটলেটিকো।
 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here