দেশের সময়ওয়েবডেস্কঃ অবশেষে মুখ্যমন্ত্রীর আশ্বাসে জট কাটল। ২৯ দিনের মাথায় অনশন প্রত্যাহার করলেন এসএসসি চাকরিপ্রার্থীরা। বৃহস্পতিবার বিকাশ ভবনে রাজ্য সরকারের গঠিত কমিটির সঙ্গে বৈঠকে বসেন আন্দোলনকারীদের প্রতিনিধিরা। সমস্যা সমাধানের জন্য জুনের প্রথম সপ্তাহ পর্যন্ত সময় চেয়েছে সরকার।

এই প্রস্তাবে সন্তুষ্ট ‘‌এসএসসি ছাত্রযুব অধিকার মঞ্চ’‌ মেয়ো রোড থেকেই সাংবাদিক সম্মেলন করে জানিয়ে দেয় সরকারের দেওয়া নির্দিষ্ট সময় পর্যন্ত তাঁরা সাময়িকভাবে অনশন প্রত্যাহার করে নিয়েছে। তবে নির্দিষ্ট সময়সীমার সাতদিনের মধ্যে তাঁদের দাবি পূরণ না হলে ফের মেয়ো রোডের এই অনশনস্থলেই আবার অনশনে বসবেন তাঁরা বলে সাফ জানিয়ে দিয়েছেন আন্দোলনকারীরা।

মুখ্যমন্ত্রীর তাঁদের কাছে আসা এবং তাঁদের প্রতি আশ্বাসের হাত বাড়িয়ে দেওয়ায় তাঁদের মনোবল অনেক বেড়ে গিয়েছে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা। রাজ্য সরকারের হাতে ১৪টি ফাইল জমা দেন চাকরিপ্রার্থীরা।


এর পরেই অনশন মঞ্চে এসে সাংবাদিক সম্মেলন করেন অনশনকারীরা। অনশন প্রত্যাহারের কথা ঘোষণা করেন। ফলের রস খেয়ে অনশন ভাঙেন তাঁরা। তবে একই সঙ্গে ঘোষণা করেন, এই প্রত্যাহার সাময়িক। জুন মাসে প্রতিশ্রুতি পূরণ না হলে, ন্যায়বিচার না পেলে, ফের এই পথেই আন্দোলন করবেন তাঁরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here