হাসপাতাল থেকে ছাড়া পেলেন দীপঙ্কর দে

0
482

দেশের সময় ওয়েবডেস্কঃ শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি।

এদিন রাত সাড়ে আটটা নাগাদ সল্টলেকের বেসরকারি হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। জানা গিয়েছে, এক সপ্তাহ পরে ফের চেক আপের জন্য আসতে হবে অভিনেতাকে। সুস্থ হলেও এই মুহূর্তে অভিনেতাকে অনেক নিয়মের মধ্যে থাকতে হবে বলে জানানো হয়েছে হাসপাতালের তরফে৷

শুক্রবার সন্ধ্যায় সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। গুরুতর শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন দীপঙ্কর দে। জানা যায়, সন্ধে নাগাদ বাড়িতেই শ্বাসকষ্ট অনুভব করেন তিনি। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ক্রিটিকাল কেয়ার ইউনিটে রাখা হয় অভিনেতাকে। শনিবার সকালে দীপঙ্কর দে-কে দেখেন হাসপাতালের তিনজন সিনিয়র চিকিৎসক। তারপরে চিকিৎসকরা সিদ্ধান্ত নেন তাঁকে জেনারেল বেডে শিফট করা হবে।

দীপঙ্কর দে’র পরিবারসূত্রে খবর, দীর্ঘদিন ধরেই সিওপিডির সমস্যায় ভুগছেন তিনি। শুক্রবার দুপুরের পর থেকে তাঁর শ্বাসকষ্টের সমস্যা বাড়তে থাকে। পারিবারিক ডাক্তারের পরামর্শ মতো তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

প্রসঙ্গত, দীর্ঘদিন লিভ-ইন রিলেশনশিপে থাকার পর বৃহস্পতিবারই অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন দীপঙ্কর দে। ছিমছাম আয়োজনে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবকে সঙ্গে নিয়েই বিয়ে সেরেছেন এই দুই তারকা। হাইল্যান্ড পার্কের পাশে একটি রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। হাজির ছিলেন, নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়৷ ছিলেন পাত্রীর ভাই দুর্গাশিস রায়৷

Previous articleYour Shot 🔘Isha foundation Tamilnadu
Next articleদোলের প্রায় ২০ দিন আগেই শান্তিনিকেতনের বসন্ত উৎসব বেনজির সিদ্ধান্ত নিলেন বিশ্বভারতী কর্তৃপক্ষ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here