আপনার ঠোঁটের রঙেও ধরা পড়ে আপনার ব্যক্তিত্বের প্রতিচ্ছবি। পছন্দের লিপস্টিকের রং থেকে বুঝে নেওয়া যায় আপনি মানুষটা আসলে কেমন। মিষ্টি গোলাপি বা উজ্জ্বল কমলা, বা গাঢ় লাল ,আপনার পছন্দের লিপস্টিকই বলে দেবে আপনার মনের গোপন রহস্য!

গোলাপি লিপস্টিক
গোলাপি আর পিচরঙা লিপস্টিক পরতে ভালোবাসেন? আপনি তা হলে বেশ গুছোনো স্বভাবের, এলোমেলো বিশৃঙ্খলা আপনার মোটে পছন্দ নয়! পরিস্থিতি যত কঠিনই হোক, আপনি পজ়িটিভ থাকতে পারেন। আর এই গুণের জন্যই আত্মীয় ও বন্ধুদের কাছে আপনিই ‘মিস ডিপেন্ডেবল’!

কমলা লিপস্টিক
যে কোনও অনুষ্ঠান বা পার্টির মূল আকর্ষণ কমলারঙা মেয়েরা। অসম্ভব আমুদে, হুল্লোড়বাজ এই মেয়েরা জীবনের সূক্ষ্ম ও সুন্দর দিকগুলো নিয়ে বাঁচতে ভালোবাসেন আর নিজেদের অসম্ভব প্রাণশক্তি তাঁরা ছড়িয়ে দেন আশপাশের মানুষজনের মধ্যেও। তবে এক বিষয় দীর্ঘদিন আঁকড়ে থাকা এঁদের স্বভাব নয়, নতুনত্বের মধ্যেই প্রাণের আনন্দ খুঁজে পান এঁরা।
গাঢ় লাল লিপস্টিক
লাল ক্যারি করতে দরকার আত্মবিশ্বাস। কাজেই গাঢ় লিপস্টিক যাঁদের প্রিয়, তাঁরা অসম্ভব আত্মবিশ্বাসী হন। নিজের কাজের প্রতি তাঁরা আদ্যন্ত সিরিয়াস। নেতৃত্ব দেওয়ার ক্ষমতাও তাঁদের যথেষ্ট। বন্ধুবান্ধবদের মধ্যে অসম্ভব জনপ্রিয় এবং প্রেমিকা হিসেবেও লালের দল তুলনাহীন! দারুণ না?
পার্পল লিপস্টিক

ফ্যাশনদুনিয়া বাদ দিলে পথেঘাটে বেগুনিরঙা ঠোঁট এখনও বড়ো একটা চোখে পড়ে না। সেই জায়গায় দাঁড়িয়ে আপনার যদি পার্পল ঠোঁট পছন্দ হয়, তা হলে চোখ বন্ধ করে বলে দেওয়া যায় আপনি গতে বাঁধা পথে হাঁটতে বিশ্বাসী নন। নিজের নিয়মটা নিজেই লেখেন আপনি। কিন্তু একই সঙ্গে আপনার সংবেদনশীল, শিল্পসত্তায় ভরপুর একটা মন রয়েছে। নতুন নতুন পরিকল্পনা নিত্যদিনই আপনার মাথায় গিজগিজ করে, তাই বন্ধুদের কারও আউট-অফ-বক্স আইডিয়া লাগলে তিনি সবার প্রথম ফোনটা করেন আপনাকেই!

ব্রাউন লিপস্টিক
বেশি জটিলতায় না জড়িয়ে জীবনটাকে কী করে হেসেখেলে কাটিয়ে দেওয়া যায়, সেটাই ভাবতে ব্যস্ত থাকেন খয়েরি ঠোঁটের মেয়েরা। বন্ধু হিসেবে এঁরা অনবদ্য, যে কোনও বিপত্তিতে বন্ধুকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে দু’বার চিন্তা করেন না। পরিবারের মানুষদের এঁরা অত্যন্ত ভালোবাসেন, ভালোবাসা পানও যথেষ্ট।
ন্যুড লিপস্টিক
স্টাইল আপনার পছন্দ কিন্তু বাস্তবতাকে বিসর্জন দিয়ে নয়। রূপচর্চার ক্ষেত্রেও সংক্ষিপ্ত অথচ স্মার্ট লুকেই বেশি স্বচ্ছন্দ আপনি। আবেগকে আপনি নিয়ন্ত্রণে রাখতে জানেন, মানসিক দিক দিয়েও যথেষ্ট পরিণত। যে কোনও সমস্যার সবচেয়ে বাস্তবসম্মত সমাধানটাও পাওয়া যায় আপনার কাছ থেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here