দেশের সময়ঃ বনগাঁ মুখ্য ডাকঘর এর পরিষেবায় বীতশ্রদ্ধ গ্রাহকেরা মূলত ইন্টারনেট লিংকের সমস্যার কারণে ডাকঘরের পরিষেবা একেবারে তলানিতে পৌঁছেছে দীর্ঘদিন ধরে পোস্ট অফিসে এসেও কোন কাজ না মেটায় ক্ষুব্দ গ্রাহকরা ৷ঘটনাটি বনগাঁ মুখ্য ডাকঘর এর ৷সোমবার ক্ষুব্দ গ্রাহকেরা ক্ষোভে ফেটে পড়েন পোস্ট অফিসের সামনে।

বনগাঁ শহরের আমলা পাড়া এই মুখ্য ডাকঘর এ ক এক হাজার গ্রাহক রয়েছেন সেই অনুযায়ী কর্মী কম এর উপরে রয়েছে কর্মীদের স্বেচ্ছাচারিতা এমনই অভিযোগ গ্রাহকদের শিখা বিশ্বাস অর্জুন বিশ্বাস এর মত গ্রাহকদের দাবি গত মাসের ২৬ তারিখের পর থেকে পোস্ট অফিসের কোনো কাজ হচ্ছে না৷ বারংবার পোস্ট অফিসে এসেও মিটছেনা কোন কাজ ।

সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকার পরও মিলছে না পেনশনের টাকা যার ফলে চরম বিপাকে পড়েছেন পেনশন হোল্ডাররা । শুধু তাই নয় গ্রাহকদের দাবি দীর্ঘদিন আগে ম্যাচুরিটি হয়ে গেলেও সেই টাকা তারা পাচ্ছেন না পোস্ট অফিস থেকে৷ এমনকি পোস্ট অফিসের পাশ বই থেকেও টাকা তুলতে পারছেন না সাধারণ মানুষ যার ফলে সমস্যায় পড়েছেন অনেক গ্রাহকেরায়।

গ্রাহকদের এই দাবিকে সমর্থন জানালেন এই ডাকঘর এর এজেন্ট সত্যজিৎ দে গ্রাহকদের দাবি এ বিষয়ে পোস্ট মাস্টার কে জানানো হলে তিনি লিংকের অজুহাত দিচ্ছেন৷ এদিন পোস্ট অফিসে গিয়ে দেখা গেল সকাল থেকে দীর্ঘ লাইনে কয়েক ঘন্টা দাড়িয়ে থাকার পরেও ডাকঘর এর পক্ষ থেকে কোন পরিষেবা না মেলায় তারা যথেষ্ট ক্ষুব্দ এ ব্যাপারে পোষ্ট মাষ্টার মনোরঞ্জন মাইতি বলেন নেট কানেকসান না থাকায় এই সমস্যা হচ্ছে৷ ছবি- দীপ বিশ্বাস।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here