Home News District যুব তৃণমূল নেতাকে কুপিয়ে খুন চাকদহে

যুব তৃণমূল নেতাকে কুপিয়ে খুন চাকদহে

568
0

দেশের সময়ওয়েবডেস্কঃ বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে খুন হলেন চাকদা পুরসভার ১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল যুব সভাপতি। আজ বিকেল সাড়ে চারটে নাগাদ এই ঘটনার পর তীব্র উত্তেজনার সৃষ্টি হয় ওই এলাকায়। নিহত নেতার নাম সুদিন সোম (৪২) । বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তাঁকে কুপিয়ে মারা হয় বলে অভিযোগ।

সুদিনবাবুর ছেলে জানান, এ দিন সকালে তারাপীঠ গিয়েছিলেন তিনি। বিকেলে বাড়ি ফেরেন। এরপরেই সুদিনবাবুকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান কয়েকজন। হাঁসুয়া দিয়ে তাঁকে কুপিয়ে মারা হয়।

ঘটনা জানাজানি হতেই তুমুল উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। মূল অভিযুক্ত শুভঙ্কর মজুমদারের বাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়। পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকেই বেপাত্তা শুভঙ্কর। তুমুল উত্তেজনা থাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে। সুদিনবাবুর পরিবারের দাবি, বিজেপির পতাকা লাগানো নিয়ে গণ্ডগোল হয়েছিল। তার জেরেই খুন করা হয়েছে তাঁকে। ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে চাকদা থানার পুলিশ।

গত ৯ ফেব্রুয়ারি বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে গুলিতে খুন হন কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিৎ বিশ্বাস। সেই ঘটনায় বিজেপির বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছিলেন তৃণমূল নেতৃত্ব। অভিযুক্ত হিসেবে মুকুল রায়ের নামেও এফআইআর দায়ের করা হয়। মাস ঘোরার আগেই সেই নদিয়া জেলাতেই ফের খুন হলেন আরেক তৃণমূল নেতা। এই ঘটনাতেও বিজেপির বিরুদ্ধেই অভিযোগের আঙুল তুলেছে তৃণমূল। রাজ্যের মন্ত্রী রত্না ঘোষ কর বলেন, বিজেপির উচ্চস্তরের নেতৃত্ব সুদিন খুনের ঘটনায় জড়িত। তবে বিজেপির পক্ষ থেকে এই অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here