বিজেপি রবিবার দেশ জুড়ে প্রতিবাদ জানাবে জঙ্গি হানার বিরুদ্ধে

0
727

দেশের সময় ওয়েব ডেস্কঃ পুলওয়ামায় জঙ্গি হানার বিরুদ্ধে রবিবার দেশজুড়ে প্রতিবাদ জানাবে বিজেপি। এদিন দেশের নানা প্রান্তে তারা জনসভা করবে। তাতে দলের নির্বাচিত জনপ্রতিনিধি ও অন্যান্য নেতাকে উপস্থিত হতে বলা হয়েছে। জনসভায় মানুষকে বুঝিয়ে বলা হবে, বিজেপি সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে দৃঢ়প্রতিজ্ঞ। সেই সঙ্গে বিজেপির প্রতিটি জেলা সদর দফতরে নিহত সিআরপিএফ জওয়ানদের জন্য শোকসভা হবে।

বৃহস্পতিবার বিকালে জম্মু-শ্রীনগর হাইওয়ের ওপরে জঙ্গি হানা হয়। আড়াই হাজার সিআরপিএফ কর্মীকে নিয়ে একটি কনভয় যখন শ্রীনগরের দিকে যাচ্ছিল, তখন একটি বিস্ফোরক ভর্তি স্করপিও নিয়ে হানা দেয় আত্মঘাতী জঙ্গি। ৪০ জনের বেশি জওয়ান নিহত হন। আহত হন অনেকে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ঘোষণা করেন, পাকিস্তানকে উপযুক্ত জবাব দেওয়া হবে।

এদিন বিজেপির প্রতিটি জনসভায় থাকবে দলের প্রতীক পদ্মফুল ও নিহত জওয়ানদের ছবি। বিজেপির সাধারণ সম্পাদক অরুণ সিং জানিয়েছেন, সভায় কোনও পতাকা থাকবে না। তিনি বিজেপি কর্মীদের নির্দেশ দিয়েছেন, প্রতিটি জনসভা যেন কমপক্ষে দুই-তিন ঘণ্টা ধরে চলে। সেখানে যেন স্থানীয় বুদ্ধিজীবী ও বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিত করানোর চেষ্টা হয়

Previous articleসেনা মৃত্যু যন্ত্রনাদায়ক
Next articleপুলওয়ামার মূল চক্রী জইশের কমান্ডার গাজির খোঁজে চলছে চিরুণি তল্লাশি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here