বনগাঁয় বিজেপির জনসভায় তৃণমূল সরকারকে আক্রমণ যোগী আদিত্যনাথের

0
1113

দেশের সময় ওয়েবডেস্কঃ বনগাঁ লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে এসে মূলত রাজ্য সরকারকে আক্রমণের নিশানা করলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী, বিজেপি নেতা যোগী আদিত্যনাথ।

সোমবার বনগাঁর আর এস মাঠে এই সভার আয়োজন করা হয়েছিল। শান্তনু ঠাকুর এর সমর্থনে এই জনসভা থাকলেও এদিন সভায় তিনি উপস্থিত ছিলেন না। তার কথাও উচ্চারণ করেননি যোগী আদিত্যনাথ।

এই নিয়ে রাজনৈতিক মহলে সমালোচনার শুরু হয়েছে। নির্ধারিত সময় অনুযায়ী সকাল দশটায় এই সভা শুরু হওয়ার কথা থাকলেও প্রায় দেড় ঘন্টা পরে মূল সভা শুরু হয়। শুরুতে মাঠ একেবারেই ফাঁকা ছিল। ফলে সভা মঞ্চ থেকে নেতারা বারবার দলের কর্মী সমর্থকদের উদ্দেশ্যে ঘোষণা করে মাঠ ভরানোর জন্য আবেদন করেন।

যদিও শেষ পর্যন্ত মাঠের প্রায় অংশই ভরে যায়। এদিনের সভার় মূল উদ্যোক্তা বিজেপির জেলা সহ-সভাপতি দেবদাস মন্ডল। তিনি তার বক্তব্যে এ দিন ফের বনগাঁর এক প্রভাবশালী তৃণমূল নেতার উদ্দেশ্যে নানা প্রশ্ন তোলেন।

মঞ্চে উপস্থিত জেলা সভাপতি প্রদীপ ব্যানার্জি বলেন, রাজ্যে ৪২টি আসনের মধ্যে ৪২ টি তে জিতলেও তৃণমূল নেত্রী দিল্লিতে সরকার গড়ার যে স্বপ্ন দেখছেন তা কখনোই পূরণ হবে না। এদিনের মঞ্চে উপস্থিত উত্তরপ্রদেশের নেতা ড: মুকুল এক প্রকার হুমকির সুরে বলেন উত্তরপ্রদেশে যোগী জি দুষ্কৃতীদের হয় জেলে ভরেছেন না হলে উপরে পাঠিয়ে দিয়েছেন।

এ রাজ‍্যেও বিজেপি ক্ষমতায় এলে তৃণমূল দুষ্কৃতীদের হয় জেলে ভরা হবে না হলে উপরে অর্থাৎ মেরে ফেলা হবে। বেলা বারোটা নাগাদ যোগী আদিত্যনাথ মঞ্চে ওঠেন। তাকে সম্বর্ধনা জানান জেলা সভাপতি প্রদীপ ব্যানার্জি। সহ-সভাপতি দেবদাস মন্ডল তার হাতে একটি দুর্গা মূর্তি তুলে দেন। বক্তব্য রাখতে উঠে যোগী আদিত্যনাথ বলেন, দেশের বিভিন্ন রাজ্যে একটাই আওয়াজ উঠেছে আবার একবার মোদি সরকার।

কারণ হিসেবে তিনি বলেন, দেশের পরিকাঠামো উন্নয়ন, গরিব মানুষদের জন্য স্বাস্থ্যবীমা, কৃষকদের জন্য বিভিন্ন বীমা, স্বচ্ছ ভারত, আয়ুষ্মান ভারত ইত্যাদি প্রকল্প গড়ে এক নতুন ভারত গড়ার পথে চলছেন নরেন্দ্র মোদি। এই রাজ্যের কল্যাণীতে এইমস এর মত হাসপাতাল গড়ে তোলা হয়েছে। পশ্চিমবঙ্গে তৃণমূল সরকার বিদায় নিয়ে বিজেপি সরকার করলে নরেন্দ্র মোদি এই রাজ্যকে উন্নয়ন দিয়ে সাজিয়ে তুলবেন।

যুবকদের কর্মসংস্থান হবে। এ রাজ্যের চাকরিতে এবং শিল্পোদ্যোগীদের শিল্প গড়ার অন্যতম বাধা তৃণমূলের গুন্ডারা। এই অভিযোগ করে তিনি বলেন বিজেপিকে ক্ষমতায় আনতে তৃণমূলের এই গুনডারাজের জবাব দিতে হবে ভোটের মাধ্যমে। নরেন্দ্র মোদি উত্তর প্রদেশ কে উন্নয়ন দিয়ে সাজিয়ে তুলেছেন। এ রাজ্য বিজেপি ক্ষমতায় এলে উত্তরপ্রদেশের মত উন্নয়ন করা হবে।

Previous articleরাফায়েল-মন্তব্য নিয়ে দুঃখ প্রকাশ রাহুলের
Next articleবনগাঁয় যোগীর সভায় ছিলেন না শান্তনু,কৌতূহল রাজনৈতিক মহলে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here