প্রতিরক্ষামন্ত্রকের টুইট,অপহৃত হননি সেনা জওয়ান

0
559

দেশের সময় ওয়েবডেস্কঃ –কাশ্মীর লাইট ইনফ্যান্ট্রির জওয়ান মহম্মদ ইয়াসিন অপহৃত হননি। শুক্রবার রাত থেকে যে খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হচ্ছিল তা ভুয়ো। নিরাপদেই রয়েছেন ইয়াসিন। শনিবার প্রতিরক্ষামন্ত্রকের পক্ষ থেকে টুইট করে একথা জানিয়ে দেওয়া হল। মিডিয়া রিপোর্টকে ভুয়ো বলে অ্যাখ্যা দিয়ে প্রতিরক্ষামন্ত্রক স্পষ্ট জানিয়েছে, বদগামে জওয়ান অপহরণের খবর ঠিক নয়। ওই জওয়ান নিরাপদে আছে। মিডিয়া রিপোর্ট ভুয়ো। জানা গিয়েছে, মহম্মদ ইয়াসিন ভাট একমাসের জন্য ছুটি নিয়েছেন। গত ২৬ ফেব্রুয়ারি থেকে শ্রীনগর থেকে ২৮ কিলোমিটার দূরে কাজিপোরা চাদোরাতে নিজের বাড়িতেই রয়েছেন তিনি।

এদিকে, গত ১৪ ফেব্রুয়ারি পুলওয়ামা হামলার পর থেকেই জম্মু–কাশ্মীরে নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। এর আগে গত বছর জুনে ইদের ছুটিতে পুঞ্চে নিজের বাড়িতে ফেরার পথে জঙ্গিদের হাতে অপহৃত হয়েছিলেন ৪৪ রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ান ঔরঙ্গজেব।

একটি বাইকে করে বাড়ি ফেরার সময় পুলওয়ামায় তাঁকে অপহরণ করে জঙ্গিরা। পরে তাঁর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হয়েছিল। আর এই ঘটনায় উত্তাল হয়েছিল গোটা দেশ। এরপরও আরও দুই পুলিসকর্মী এবং এক সিআরপিএফ জওয়ানকে অপহরণ করেছিল জঙ্গিরা।

Previous articleকাশ্মীরে বন্দুকধারীরা ‌বাড়ি থেকে অপহরণ করল এক জওয়ানকে
Next article১০০০ কেজি বিস্ফোরক উদ্ধার, টালা ব্রিজের উপরে আটক ম্যাটাডোর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here