প্রজাতন্ত্র দিবসে বনগাঁয় ক্রিকেট খেলায় মেতে উঠলেন শ্রমিকেরা

0
349

দেশের সময় ওয়েবডেস্কঃ প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ক্রিকেট খেলায় মেতে উঠলেন শ্রমিকেরা। সঙ্গে যোগ দিল মালিকপক্ষও। আইএনটিটিইউসি পরিচালিত বনগাঁ মহকুমা অসংগঠিত শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এই আয়োজন। প্রজাতন্ত্র দিবস উপলক্ষে এদিন সকালে প্রথমে বনগাঁর ডিএন ৪৪ বাসস্ট্যান্ডে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।

এরপর বাস-অটো শ্রমিক-মালিক উভয়পক্ষ ১২ রং পল্লী স্পোটিং ক্লাব ময়দানে হাজির হন। সেখানে একাধিক বাস এব় অটো রুটের শ্রমিক এবং মালিকদের নিয়ে ৮ দলীয় নক আউট ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। চূড়ান্ত পর্বে ৯৬ সি বাস মালিকদেরকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বনগাঁ- চাঁদপাড়া অটো অপারেটরস ইউনিয়ন।

বিজয়ী এবং বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন এই কর্মসূচির প্রধান উদ্যোক্তা নারায়ণ ঘোষ, জেলা পরিষদের খাদ্য কর্মাধ্যক্ষ রতন ঘোষ সহ অন্যান্যরা। খেলার পর শ্রমিক-মালিকদের নিয়ে খাওয়া-দাওয়ার আয়োজন ছিল।

বনগাঁ মহকুমা অসংগঠিত শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নারায়ণ ঘোষ বলেন, শ্রমিকেরা সারা বছর নিজেদের কাজে অক্লান্ত পরিশ্রম করেন। তাদের সঙ্গে বাস মালিকরাও নানান কাজে ব্যস্ত থাকেন। এমন পরিস্থিতিতে তাদের একত্রিত করে একটু অন্য পরিবেশে আনন্দ দেওয়ার উদ্দেশ্যেই এই আয়োজন।

Previous articleসরস্বতী পুজো উপলক্ষ্যে ছুটি বাড়াল রাজ্য
Next articleলাইভ: নেতাজি ইন্ডোরে টিএমসিপির সভায় মমতা বন্দ্যোপাধ্যায়

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here