পুজোয় কোন রঙের পোশাক আপনার জন্য শুভ? জেনে নিন

0
927

আপনার রাশি অনুযায়ী জেনে নিন আপনার পোশাকের রং। উৎসবের দিনগুলি আরও আনন্দময় হয়ে উঠবে আপনার জন্য..

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)— মেষ রাশির উপর মঙ্গলগ্রহের প্রভাব সবচেয়ে বেশি। তাই কালো পোশাক একদম নয়। লাল, কমলা বা হলুদ রং বাছুন।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)— বৃষ সৌন্দর্য ও সমৃদ্ধির প্রতীক। শুক্র গ্রহই একে চালিত করে। গোলাপি রংটাই বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য সেরা বাছাই।

মিথুন (২২ মে-২১ জুন)— বুধ গ্রহ শাসন করে মিথুনকে। তাই মিথুনের ইতিবাচক শক্তি প্রবল। সেই শক্তিকে আরও বাড়াতে হলুদ রঙে সাজুন পুজোয়। লাল বা কালো এড়িয়ে চলাই ভাল।

কর্কট (২২ জুন-২২ জুলাই)— একটু অন্য ধরনের মানুষ হন কর্কটরাশির জাতক-জাতিকারা। তাঁরা আভিজাত্যপূর্ণ, শুভবুদ্ধিসম্পন্ন। কর্কটরাশির আদর্শ রং সাদা।

সিংহ (২৩ জুলাই-২৩ অগস্ট)— সিংহ ভদ্র, সিংহ তেজি। তাই সিংহের উপযুক্ত রং গাঢ় কমলা ও বেগুনি। ব্যক্তিত্বের সঙ্গেও মানানসই।

কন্যা (২৪ অগস্ট-২৩ সেপ্টেম্বর)— সবুজ হল কন্যারাশির রং। সবুজের বিভিন্ন শেড এদের পক্ষে মঙ্গলকর। কন্যা রাশির জাতক-জাতিকারা হলুদও ব্যবহার করতে পারেন। কিন্তু লাল, নীল ও কালো এড়িয়ে চলুন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২২ নভেম্বর)— সবচেয়ে নম্র রাশি তুলা। শান্তিপ্রিয়ও বটে। তাই হালকা বেগুনি ও হালকা নীল রং বেছে নিন। আপনারা প্রিয়জনকেও এই রকম রং-এর উপহার দিন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)— মঙ্গলকে শাসন করে বৃশ্চিক রাশি। তাই টকটকে লাল, কালো, মেরুন রং ব্যবহার ভাল। সেই সঙ্গে নীল ও সাদা যতটা সম্ভব এড়িয়ে চলাই ভাল।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর)— ধনুর রং গাঢ় নীল। এই রংটি ধনু রাশির জন্য আদর্শ। লাল ও কালো কম ব্যবহার করুন। সাদা চলতে পারে।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি)— শনি গ্রহের প্রভাব সবচেয়ে বেশি মকররাশিতে। তাই মকরের আদর্শ রং ধূসর। তবে হলুদ ও ক্রিম রংও বাছতে পারেন। আকাশিও চলবে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)— নীল হল কুম্ভ রাশির রং। তাই কুম্ভ রাশির জাতক-জাতিকাদের নীল রং-এর বিভিন্ন শেড ব্যবহার করা উচিত। সেই সঙ্গে অন্যান্য রং-এর হালকা শেড কল্যাণকর।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)— সব ধরনের গাঢ় রং-এর পোশাক মীন রাশির জাতক-জাতিকাদের জন্য ভাল। তব কালো যতট কম পরা যায় ততই ভাল।

Previous articleমোদী ‘ভারতের পিতা’ বললেন ট্রাম্প-রাতারাতি ঋণশোধ!
Next articleমহমেডানের বিরুদ্ধে তিন পয়েন্ট চাইছেন আলেজান্দ্রো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here