ঝাড়খণ্ডে সিআরপিএফের ক্যাম্পে দুই অফিসারকে গুলিতে ঝাঁঝরা করে দিল কনস্টেবল

0
472

দেশের সময়ওয়েবডেস্ক : সোমবারের রাত। বোকারোর সিআরপিএফের ২২৬ ব্যাটেলিয়ন ক্যাম্পে আচমকাই এলোপাথাড়ি গুলি ছুড়তে শুরু করলেন এক কনস্টেবল। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি লেগে লুটিয়ে পড়লেন এক কম্যান্ডান্ট। গুলিতে ঝাঁঝরা হয়ে গেলেন আরও এক সাব-ইন্সপেক্টর।

বোকারোতে নির্বাচনী কাজে কর্তব্যরত দুই অফিসারকে গুলি করে মারার অভিযোগে গ্রেফতার করা হয়েছে সিআরপিএফের ওই কনস্টেবলকে। সেনা সূত্রে খবর, কী কারণে ওই কনস্টেবল এমন করলেন সেটা এখনও অজানা। তাঁকে জেরা করা চলছে। তবে ঘটনার সময় তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। সহকর্মীদের গালিগালাজ করছিলেন। আচমকাই ঊর্ধ্বতন অফিসারদের লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে দেন।


সিআরপিএফের তরফে জানানো হয়েছে, কনস্টেবল দীপেন্দ্র যাদব গুলি করে খুন করেছেন অ্যাসিস্ট্যান্ট কমান্ড্যান্ট শাহুল হরসনকে। মৃত্যু হয়েছে একজন সাব ইন্সপেক্টরেরও। গুলিতে জখম আরও দুই জওয়ান। আশঙ্কাজনক অবস্থায় তাঁদের ভর্তি করা হয়েছে হাসপাতালে। ঘটনায় উচ্চপর্যায়ের তদন্তের দাবি জানিয়েছে সিআরপিএফ।

সেনা ছাউনিতে সহকর্মীদের গুলি করে খুন করার ঘটনা আগেও বহুবার হয়েছে। সোমবারই ছত্তীসগড় আর্মড ফোর্সের এক কনস্টেবল গুলি করে খুন করে তাঁর কোম্পানি কম্যান্ডান্টকে। তারপর আত্মঘাতী হন সেই কনস্টেবল। সিআরপিএফ সূত্রে জানা যায়, ভোটের ডিউটিতে গিয়েছিলেন তাঁরা। সেখানেই বিক্রম রাজওয়াড়ে নামে ওই কনস্টেবল গুলি করে খুন করেন কমান্ড্যান্টকে।

এর আগে ইন্দো টিবেটিয়ান বর্ডার পুলিশের এক জওয়ান গুলি করে খুন করে পাঁচ সহকর্মীকে। ছত্তীসগড়ের নারায়ণপুরে ঘটেছিল সেই ঘটনা। গুলি চালনার ঘটনায় অভিযুক্ত জওয়ানও আত্মঘাতী হন।

Previous articleআজকের দিন আপনার রাশির জন্য কেমন জানুন
Next articleনাগরিকত্ব বিলের প্রতিবাদে ফুঁসছে অসম!‌ চলছে বন্‌ধ, স্তব্ধ জনজীবন, জারি ১৪৪ ধারা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here