মেষ/ARIES

কোনও আত্মীয় বাড়িতে আসায় আপনার ক্ষতি হতে পারে। ধর্মস্থানে কিছু অর্থ দান করতে হবে। শেয়ার বাজারে না যাওয়াই ভাল হবে। অশুভ কোনও সঙ্কেত তাড়াতাড়ি বোঝার চেষ্টা করুন। ভাগ্যে অনেক বাধা আসবে এবং সে সব সহজে দূর হবে না। চিকিৎসা, শিল্প, সাহিত্য, প্রেস বিভাগে কাজ ইত্যাদি এদের ভাল হবে। 

বৃষ / TAURUS

সন্তানদের নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। শারীরিক পরিশ্রম বৃদ্ধি পাবে। মাথা গরমের হওয়ার জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রেমে বাধা মানসিক অবসাদ ডেকে আনতে পারে। কর্মস্থানে বাধা আসবে। স্ত্রীর জন্য খরচ বৃদ্ধি পাবে। 

মিথুন GEMINI

ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। বিয়ের জন্য শুভ সময় আসছে। প্রতিবেশীর সঙ্গে সমস্যার সমাধান। আর্থিক সমস্যা একটু একটু করে বৃদ্ধি পাবে। গুরু জনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। বিবাহিত জীবন ভাল কাটবে। দিনের শেষ ভাগে সম্মান প্রাপ্তি যোগ রয়েছে। কর্মচারীর বেপরোয়া আচরণে ব্যবসায় গোলযোগ দেখা দেবে। 

কর্কট CANCER

নিজের বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন।বিবাহিত জীবন ভাল কাটবে। অপরের সুখের জন্য নিজের আনন্দ। যাঁরা কাপড়ের ব্যবসা করেন তাঁদের শুভ সময় শুরু। টিউমার নিয়ে কোনও রকম সমস্যার আশঙ্কা। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার।

সিংহ LEO

বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করতে পারবেন। চেষ্টায় সাফল্য মিলতে পারে। স্ত্রীর জন্য সংসারে বিবাদের মীমাংসা হবে। ফাটকা ব্যবসায় লাভ হবে, কিন্তু খুব সাবধান। প্রেমের ব্যাপারে তৃতীয় কাউকে নিয়ে অশান্তি। আয় ও ব্যয়ে সমতা রক্ষা করতে পারবেন না। চাকরিতে বদলি হওয়ার সম্ভাবনা আছে। 

কন্যা VIRGO

রাজনীতিতে পদার্পণ করতে পারেন। জমি কেনাবেচার জন্য কিছু সময় ব্যস্ত হতে হবে। পেটের সমস্যার জন্য অফিসে সমায় নষ্ট। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি। কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। গুরুজনের সাহায্যে সংসারের সমস্যা থেকে উদ্ধার পাবেন। জমি ক্রয়বিক্রয় নিয়ে আলোচনা। 

তুলা LIBRA

প্রেমের জন্য বাড়িতে বিবাদ বাধতে পারে। বহু পরিশ্রমেও খুব ভাল পারিশ্রমিক পাবেন না। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা থাকবে। আত্মীয়ের শরীর নিয়ে একটু সমস্যা ও খরচ বাড়তে পারে। বাড়িতে বিয়ে নিয়ে আলোচনা। ব্যবসা ভাল মন্দ মিশিয়ে চলবে। 

বৃশ্চিক SCORPIO

নতুন কাজের জন্য চেষ্টা করতে হবে। সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়বে। বেকারদের আশা পূ্র্ণ না হওয়ার জন্য হতাশা আসতে পারে। বুদ্ধির ভুলে বিপদের আশঙ্কা। সন্দেহ নিয়ে স্ত্রীর সঙ্গে বড় অশান্তি। আজ সারা দিন কাজের প্রচুর চাপ থাকবে।

ধনু SAGITTARIUS

শিল্পীদের সময় খুব ভাল। অপব্যয়ের জন্য সঞ্চয় কম রহবে। বাড়ির কাজের জন্য কর্মে ব্যাঘাত। ব্যবসার ব্যাপারে উদ্বেগ থাকবে। খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসার বিষয়ে সিদ্ধান্ত নিন। রাস্তায় বিপদের আশঙ্কা আছে।

মকর CAPRICORN

বাড়িতে নতুন অতিথির আগমন। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। ভাল সময় আসছে। সন্তানের মতিগতি নিয়ে স্বামী-স্ত্রী আলোচনা। শরীর নিয়ে একটু চিন্তা বাড়তে পারে। ব্যবসায় কর্মচারী নিয়ে বিবাদের আশঙ্কা। স্ত্রীর শরীর নিয়ে কিছু খরচ বাড়বে। বাড়িতে কোনও অতিথিকে নিয়ে বিবাদের আশঙ্কা।

কুম্ভ AQUARIUS

সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। বিয়ের ব্যাপারে কোনও আলোচনা না করাই ভাল হবে। কোনও মহিলার প্রতি আবেগ বাড়তে পারে। শরীর নিয়ে একটু চাপ ও চিন্তা থাকবে। বন্ধুবেশী শত্রুর জন্য সংসারে ক্ষতি হতে পারে। সন্তানের ব্যবহারে মানসিক কষ্ট বাড়তে পারে। 

মীন PISCES

ব্যস্ততার জন্য ভাল কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনে চলাচলে খরচ বাড়বে। বাবার সঙ্গে মতের অমিল। ভুল কথা বলার জন্য মাসুল গুনতে হবে। সন্তানের শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। কর্মস্থানে বহু পুরনো সমস্যা মিটে যাবে। ব্যবসায় খুব ভাল ফল পাবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.