শিয়ালদহ উত্তরের ১ নম্বর থেকে ৫ নম্বর প্ল্যাটফর্মে চলছে সংস্কারের কাজ। আর সেই কাজের জেরেই চলছে কম সংখ্যক ট্রেন। প্ল্যাটফর্মে শ’য়ে-শ’য়ে লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন প্রচুর মানুষ। তবে নিত্যযাত্রীরা ব্যাহত পরিষেবার জন্য দুষেছেন রেল কর্তৃপক্ষকে।

সৃজিতা শীল কলকাতা

দেশের সময়: শিয়ালদহে প্ল্যাটফর্ম জুড়ে লম্বা লাইন। ট্রেন চলছে। কিন্তু সংখ্যায় কম। চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। কেউ এসেছেন চাকরির পরীক্ষা দিতে। কেউ আবার ডাক্তার দেখাতে। কিন্তু সকলেরই এক অভিযোগ দেরী হয়ে যাচ্ছে পৌঁছতে। কিন্তু দুর্দশা আর কতদিন? কবে স্বাভাবিক হবে পরিষেবা? সেই উত্তর দিলেন সিপিআরও।

ছবিগুলি তুলেছেন ধ্রুব হালদার I

প্রসঙ্গত, শিয়ালদহ উত্তরের ১ নম্বর থেকে ৫ নম্বর প্ল্যাটফর্মে চলছে সংস্কারের কাজ। আর সেই কাজের জেরেই চলছে কম সংখ্যক ট্রেন। প্ল্যাটফর্মে শ’য়ে-শ’য়ে লাইন দিয়ে দাঁড়িয়ে রয়েছেন প্রচুর মানুষ। তবে নিত্যযাত্রীরা ব্যাহত পরিষেবার জন্য দুষেছেন রেল কর্তৃপক্ষকে। তবে সিপিআরও কৌশিক মিত্র জানিয়েছেন, যাত্রীদের সুবিধার জন্য চালানো হচ্ছে অতিরিক্ত মেট্রো। চলছে অতিরিক্ত সরকারি বাসও। রবিবার দুপুর ২টোর মধ্যে শেষ হয়ে যাবে সংস্কারের কাজ। আর তারপরই ধীরে-ধীরে স্বাভাবিক হয়ে যাবে পরিস্থিতি।

এ দিকে, ট্রেন দুর্ভোগের জেরে যাত্রীদের থেকে অতিরিক্ত ভাড়া চাওয়ার অভিযোগ উঠছে ট্যাক্সি চালকদের বিরুদ্ধে। কেউ ৪০০টাকা কেউ আবার ৭০০ টাকা পর্যন্ত দাবি করছেন বলে অভিযোগ নিত্যযাত্রীদের। একে ট্রেন নেই। উপরন্তু এই সমস্যা। দুয়ে মিলে চরম নাকাল যাত্রীরা।   ছবি গুলি তুলেছেন ধ্রুব হালদার ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here