দেশের সময়, কলকাতা: শুক্রবার দুপুরে আচমকা এসএসকেএম হাসপাতালে উপস্থিত হন রাজ্যের মুখ্যমন্ত্রী।

মুখ্যমন্ত্রী নিজে জানিয়েছেন, উদ্বেগের কারণ নেই। রুটিন চেক আপের কারণেই হাসপাতালে তিনি। মমতা বলেন, “সব ঠিক রয়েছে, আমি হাঁটছি। এমনিতে সময় পাই না। শুধু এক্স রে করাতে এসেছি।”

উল্লেখ্য, গত কয়েকমাস ধরেই পায়ের সমস্যায় ভুগছেন তিনি। ২৭ জুন পায়ে চোট পান মুখ্যমন্ত্রী।

কপ্টার দুর্বিপাকে সেই চোটের পর বেশ কিছুদিন ঘরেও বিশ্রামে থাকতে হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়কে। বিশেষজ্ঞ চিকিৎসক দলের নিয়মিত নজরে থেকেছেন দীর্ঘ সময়। পায়ে অস্ত্রোপচার করতে হয়েছে তাঁর। তারপরও হাঁটুতে বেশ কিছু সমস্যা হয়েছিল। তবে মমতা-অনুগামীরা বলেন, তাঁর মনের জোর অত্যন্ত। সেই জোরেই তিনি সমস্ত প্রতিবন্ধকতা কাটিয়ে পথে নামেন। কিছুদিন আগেই পাহাড়ে গিয়েছিলেন। সেখানেও একাধিক কর্মসূচিতে যোগ দেন তিনি। দিল্লিতেও গিয়েছিলেন।

এসএসকেএম-এই চিকিৎসা চলে তাঁর। পরে স্পেন এবং দুবাই সফর থেকে ফিরে তিনি পায়ের সমস্যার কারণে হাসপাতালে গিয়েছিলেন, সেই সময় তাঁকে বিশ্রামের পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা। শুক্রবার হাসপাতাল চত্বর থেকেই তিনি সকলকে ইংরেজি নববর্ষের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর পরেই হাসপাতালে পৌঁছন কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েল।

এসবের মধ্যেই এসএসকেএম সূত্রে শোনা যাচ্ছিল, মুখ্যমন্ত্রীর কাঁধে কোনও সমস্যা হচ্ছে। ডান কাঁধে জয়েন্টে ফোলা ভাব আছে। তা নিয়ে এসএসকেএমে আসতে পারেন তিনি। যদিও এদিন মমতা জানিয়ে দেন, তিনি ঠিক আছেন। চেকআপ করাতে এসেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here