Fire : বড়দিনে বড় বিপদ কসবায়, গির্জায় মোমবাতির আগুনে দগ্ধ ১০ বছরের মেয়ে! বাঁচাতে গিয়ে জখম পুলিশও!

0
334

দেশের সময় ওয়েবডেস্কঃ বড়দিনের আনন্দের মাঝে বড় দুর্ঘটনা ঘটে গেল শহরে। রুবির কাছে টেগোর পার্ক এলাকার একটি গির্জায় অগ্নিদগ্ধ ১০ বছরের মেয়ে ।

পুলিশ সূত্রে খবর, বড়দিন উপলক্ষে সেই সময় গির্জায় মোমবাতি জ্বালাচ্ছিলেন দর্শনার্থীরা। মেয়েটি সেখানে দাঁড়িয়ে ছবি তুলছিল। প্রাথমিক অনুমান, অসাবধানতাবশত মোমবাতির শিখা থেকে আগুন লেগে যায় তার জামায়। কিছু বুঝে ওঠার আগেই আগুন ছড়িয়ে পড়ে। মানিকতলা হাসপাতালে ভর্তি করা হয়েছে মেয়েটিকে। তাকে বাঁচাতে গিয়ে পুড়ে যান কসবা থানার এক সাব ইনস্পেক্টরও।

জানা গেছে, গির্জার কাছেই বাড়ি ওই মেয়েটির। ক্রিসমাসের সন্ধেয় সেখানে বেড়াতে গিয়েছিল সে। তখন মোমবাতি জ্বালানো হচ্ছিল যীশুর সামনে। মেয়েটিও সেখানে দাঁড়িয়েছিল, ছবি তুলছিল। আচমকা কেউ কিছু বোঝার আগেই কোনওভাবে মোমবাতি থেকে আগুন ধরে যায় মেয়েটির পোশাকে।


সবাই চিৎকার করে ওঠেন, ছুটে যান সেখানে উপস্থিত কসবা থানার এক সাব ইনস্পেক্টর। মেয়েটিকে বাঁচাতে এগিয়ে যান তিনি। হাত পুড়ে যায় তাঁরও।

আগুন নেভার পরেই তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় দু’জনকেই। ওই পুলিশকর্মীকে প্রাথমিক চিকিৎসা করিয়ে ছেড়ে দেওয়া হয়। মেয়েটিকে প্রথমে বাইপাসের একটি বেসরকারি হাসপাতাল ও পরে সেখান থেকে মানিকতলা ইএসআই-তে নিয়ে যাওয়া হয়। সেখানেই চলছে চিকিৎসা।

Previous articleChristmas2022:করোনা আতঙ্ক নিয়েই বড়দিনের উৎসবে মুখরিত বাংলা
Next articleVideocon Chairman Venugopal Dhoot: ব্যাঙ্ক প্রতারণার মামলায় গ্রেফতার ভিডিওকন চেয়ারম্যান বেণুগোপাল!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here