মেষ/ARIES

বাড়িতে অনেক অতিথি আসায় খরচ নিয়ে চিন্তা। সপ্তাহের মধ্য ভাগে শরীরে একটু ক্লান্তি ভাব আসতে পারে। জমি কিনতে গিয়ে অশান্তি হতে পারে। মূত্রাশয়ে কোনও রোগের চাপ বাড়তে পারে। ব্যবসায় বাড়তি সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। সাধুসেবায় মানসিক শান্তি। অযথা খরচ বাড়তে পারে।

বৃষ / TAURUS

কোনও কাজে বার বার চেষ্টা করেও ফল পাবেন না। শরীরে কোনও সমস্যা অবহেলা করবেন না। আইনি কোনও কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। মধুর কথা বলবার জন্য ব্যবসায় সুবিধা হতে পারে। অফিসে বাড়তি কাজের চাপ আসবে। ভাল আর্থিক সুযোগ হাতছাড়া হওয়ার যোগ রয়েছে। সপ্তাহের মধ্য ভাগে ব্যবসায় পরিবর্তনের ইঙ্গিত। 

মিথুন GEMINI

বাবার কোনও সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে আলোচনা। টিউমার জাতীয় রোগের জন্য অর্থ নষ্ট হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে বিবাদের জন্য মানসিক কষ্ট। ব্যবসায় মানসিক শান্তি পেতে পারেন। বিয়ের ব্যাপারে যোগাযোগ আসতে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে।  

কর্কট CANCER

বাজে লোকের জন্য কিছু অর্থ নষ্ট হতে পারে। দুরূহ কাজ করার জন্য সুনাম বাড়বে। সম্পত্তি নিয়ে ভাই বা বোনের সঙ্গে আলোচনা। ব্যবসা নিয়ে গুরু জনের সঙ্গে বিবাদ। সঞ্চয় নিয়ে বাড়িতে আলোচনা। সপ্তাহের মধ্য ভাগে কোনও আঘাতের জন্য রক্তপাতের আশঙ্কা। দেরিতে হলেও উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে।

সিংহ LEO

নতুন চাকরির জন্য যোগাযোগ। স্ত্রীকে নিয়ে বিবাদের আশঙ্কা। বাড়তি খরচের জন্য মাথাগরম হবে। সপ্তাহের শেষের দিকে একটু সাবধানে থাকুন, বিপদ আসতে পারে। কোনও আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহিত জীবনে সুখের খবর আসতে পারে। আর্থিক সুবিধা পেতে পারেন আজ। 

কন্যা VIRGO

কর্মস্থানে জটিলতা কেটে যেতে পারে। বাড়িতে কোনও ব্যবসার বাড়তি সুযোগ আসতে পারে। শরীরে জ্বর থেকে কষ্ট বাড়তে পারে। অফিসে কাজের চাপ বাড়বে। অতিরিক্ত ভাবপ্রবণতার জন্য কাজের ক্ষতি হতে পারে। আগুন থেকে একটু সাবধান থাকুন। পথেঘাটে একটু সাবধানে চলুন। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই ভাল হবে।

তুলা LIBRA

বিদেশে থাকা কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ বাড়তে পারে। সন্তানের জন্য মনে বাজে চিন্তা আসতে পারে। সপ্তাহের কোনও একটা সময় সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা আছে। কোনও কাজে ব্যস্ত হতে হবে। চাকরির শুভ যোগাযোগ আসতে পারে। বাবার সঙ্গে তর্ক হওয়ার জন্য মন খারাপ হবে। 

বৃশ্চিক SCORPIO

শৌখিনতার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। ব্যবসায় চাপ থেকে মুক্তি পেতে পারেন। কোনও নামী জায়গায় কাজের ব্যাপারে আলোচনা। অতিরিক্ত খরচের জন্য সঞ্চয় কম হবে। তৃতীয় ব্যক্তির জন্য স্বামী-স্ত্রী বিবাদ। দুর্ঘটনা থেকে সাবধান থাকুন। সন্তানের শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। বাইরের অশান্তি বাড়িতে আসতে পারে।

ধনু SAGITTARIUS

প্রিয় জনের কাছ থেকে অঘাত আসতে পারে। সপ্তাহের মধ্য ভাগে ভ্রমণে বাধা আসতে পারে। সারাদিন কোনও প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ। খেলাধূলায় শুভ পরিবর্তন। পেটের সমস্যায় ভ‌োগান্তি। ব্যবসায় চিন্তা বাড়তে পারে। বাড়িতে অশান্তির জন্য বদনামের আশঙ্কা। 

মকর CAPRICORN

ব্যবসায় একটু চাপ বাড়তে পারে। কোনও রোগের জন্য কাজের ক্ষতি হতে পারে। সম্পত্তির ব্যাপারে অশান্তি বাড়তে পারে। আয় ও ব্যয়ের মধ্যে সমতা ঠিক থাকবে না। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়তে পারে। ঋণ কিছুটা পরিশোধ হতে পারে। পূজা পাঠের বিষয়ে বাড়িতে আলোচনা। কর্মস্থানে শত্রুর জন্য অশান্তি।

কুম্ভ AQUARIUS

সন্তানের বিয়ের ব্যাপারে খরচ বাড়তে পারে। মা, বাবার সঙ্গে কোনও ছোট কারণে তর্ক। ব্যবসায় বাড়তি যোগাযোগ হবে। দুপুরের পরে কিছু পাওনা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বাড়বে।সন্তানের ভাল কাজের জন্য বাড়িতে আনন্দ।

মীন PISCES

একটু সাবধানে চলাফেরা করুন। ভ্রমণের জন্য খরচ বাড়বে। কারও উপকার করে খরচ বাড়বে। ব্যবসায় কিছু উন্নতি হতে পারে। সংসারের একটু শান্তি দেখতে পাবেন। অফিসে জটিলতা বাড়তে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here