বোলপুরে অমিত শাহর বর্ণাঢ্য রোড শো, পুষ্পবৃষ্টি কর্মী সমর্থকদের:

হাইলাইটস:

“মমতার প্রতি মানুষের ক্ষোভের প্রকাশ এই বিশাল ভিড়”, বললেন শাহ”:

“বাংলায় পরিবর্তন আসবে”বাংলায় পরিবর্তন আসবে। এই পরিবর্তন, বাংলাদেশ থেকে অনুপ্রবেশ রুখতে হবে। এই পরিবর্তন রাজনৈতিক হিংসা রুখতে হবে। ভাইপোর দাদাগিরি রুখতে হবে।”, বললেন অমিত শাহ।”এইবার পদ্মের পালা” বাংলার জনতা ঠিক করে নিয়েছে, এইবার পদ্মের পালা”, রোড শো তে বললেন অমিত শাহ৷ “একবার মোদীকে সুযোগ দিন”

বাংলার জনতা ঠিক করে নিয়েছে, এইবার পদ্মের পালা”, রোড শো তে বললেন অমিত শাহ

“সৌভাগ্যের দিন” আজ আমার জন্য সৌভাগ্যর দিন। আজ আমি বিশ্বভারতীতে গুরুদেবকে শ্রদ্ধা জানালাম”, বললেন অমিত শাহ

“নোবেল গুরুদবকে সম্মানিত করে নিজেদের স্বীকৃতি দিয়েছে”, অমিত শাহ:

দেশের সময়,ওয়েবডেস্কঃ আজ বীরভূম সফর কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর। সকাল ১০.৫০ মিনিট থেকে রাত ৮টা পর্যন্ত বোলপুরে একাধিক কর্মসূচি রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। তারপর অন্ডাল বিমানবন্দর থেকে দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন তিনি। ঘুরে দেখবেন বিশ্বভারতীর কিছু জায়গা। মধ্যহ্নভোজন সারবেন বাউল পরিবারে। বাউল গানও শুনবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বোলপুরে রবীন্দ্রনাথ ঠাকুর স্মরণে অমিত শাহ:বোলপুরে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরকে স্মরণ করে বাংলায় ট্যুইট করলেন অমিত শাহ

*সকাল ১০.১০: কলকাতার পাঁচতারা হোটেল থেকে কলকাতা বমানবন্দরের উদ্দেশ্যে রওনা। ১২:২০ মিনিট নাগাদ তিনি কপ্টারে রওনা দেন বোলপুরের উদ্দেশ্যে। চপারে তাঁর সঙ্গে এসেছেন দিলীপ ঘোষ এবং অরবিন্দ মেনন।

* বিশ্বভারতীর অস্থায়ী হেলিপ্যাডে নেবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, সেখান থেকে বাংলাদেশ ভবনে বিশ্বভারতীর উপাচার্যের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ। রবীন্দ্র ভবন, উপাসনা মন্দির, সংগীত ভবনে যান তিনি। বিশ্বভারতীর পড়ুয়াদের সঙ্গে কথা বলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

জোড়াসাঁকোয় প্রতিবাদ তৃণমূলের:

কাটআউটে অমিত শাহর ছবির নিচে রবীন্দ্রনাথ ঠাকুরকে রেখে কবিগুরুকে ছোট করা হয়েছে, এই অভিযোগে জোড়াসাঁকোয় প্রতিবাদ কর্মসূচি তৃণমূলের। 

*দুপুর ১২.৩০: শ্যামবাটিতে শিল্পী বাসুদেব দাস বাউলের বাড়িতে মধ্যাহ্নভোজ। এক্কেবারে বাঙালি খাবার খাবেন স্বরাষ্ট্রমন্ত্রী। মাটির থালায় পরিবেশন করা হবে ভাত, ডাল, পালং শাক, বেগুনভাজা, পটল্ভাজা, আলুপোস্ত, চাটনি, পাঁপড়, নলেন গুড়ের রসগোল্লা এবং নলেন গুড়ের পায়েস।

বাউল বাড়িতে অমিত শাহ:মধ্যাহ্নভোজন সারতে শিল্পী বাসুদেব দাস বাউলের বাড়িতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। শিব মন্দিরে পুজো দিলেন শাহ। 

বাসুদেব দাসকে নিয়েই খেতে বসলেন শাহ:

বাউল বাসুদেব দাসকে সঙ্গে নিয়েই খেতে বসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সঙ্গে খাচ্ছেন দিলীপ ঘোষ, রাহুল সিনহা, মুকুল রায় সহ রাজ্য নেতৃত্ব। এরপর তিনি বোলপুরে রোড শোতে যাবেন।

বাংলাদেশ ভবনে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী:

বাউল গানে মজেছেন শাহ:

শিল্পীদের সঙ্গে কথা:

বিশ্বভারতীর সঙ্গীত ভবনে বাউল গান শুনছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীদের সঙ্গে কথা বললেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বোলপুরে রোড শো ঘিরে মানুষের উচ্ছ্বাস:

বিকেল ৪: বোলপুরের ডাকবাংলো মাঠ থেকে রোড শো শুরু হয়ে শেষ হবে চৌরাস্তায়। ইতিমধ্যেই জল ছিটিয়ে পরিষ্কার করা হয়েছে রাস্তা। ৬০টি CCTV ক্যামেরায় ঘরে ফেলা হয়েছে ১ কিলোমিটারের যাত্রাপথ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহের কাটআউটে চেয়ে গিয়েছে রাস্তা। পাশাপাশি বেলুনের তোড়ন করা হয়েছেকেন্দ্রীয় মন্ত্রীকে অভিবাদন জানাতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here