দেশের সময় ওয়েবডেস্কঃ দিল্লিতে ৭ নম্বর লোককল্যাণ মার্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাড়িতে আগুন লাগার খবর পাওয়া গিয়েছে। ঘটনাস্থলে গিয়েছে দমকলের ৯টি ইঞ্জিন। জানা গিয়েছে, সোমবার সন্ধে ৭টা ২৫ মিনিট নাগাদ এই আগুন লাগে। সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর আগুন খুব গুরুতর নয়। দমকলের তরফে জানানো হয়েছে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।


অন্যদিকে পিএমও-র অফিসের তরফে টুইট করে জানানো হয়েছে প্রধানমন্ত্রীর বাসভবন বা অফিস এলাকার সংলগ্ন অঞ্চলে এই আগুন লাগেনি। ওই টুইটে আরও বলা হয়েছে যে ৯ নম্বর লোককল্যাণ মার্গ কমপ্লেক্সের এসপিজি রিসেপশন এলাকাতে এই আগুন লেগেছিল। প্রাথমিক ভাবে অনুমান শর্ট সার্কিটের কারণেই এই আগুন লেগেছে। তবে আধঘণ্টার মধ্যেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন দমকলকর্মীরা।


দমকল সূত্রে খবর সম্ভবত ইনভার্টারের থেকে শর্ট সার্কিট হয়েই এই আগুন লেগেছিল। তবে এই ঘটনায় কোনও হতাহতের খবর পাওয়া যায়নি। কোনও জিনিসপত্রেরও ক্ষতি হয়নি। এদিন সন্ধে ৭টা ২৫ মিনিট নাগাদ দমকলের কাছে খবর যায় যে ৭ নম্বর লোককল্যাণ মার্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনের কাছে আগুন লেগেছে। ঘটনাস্থলে দ্রুততার সঙ্গে পৌঁছয় দমকলের ৯টি ইঞ্জিন। এরপর ৭টা ৫৫ মিনিট নাগাদ আগুন নিয়ন্ত্রণে আনেন দমকলকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here