দেশের সময়, ওয়েব ডেস্ক: ম্যাঞ্চেস্টারের মেঘাচ্ছন্ন আকাশে শুরুটা ভালো হলো না ভারতের। টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিল পাকিস্তান। ভারতীয় দলে একটাই বদল হয়েছে। শিখর ধাওয়ানের জায়গায় দলে ঢুকেছেন বিজয় শঙ্কর। বাকি দল অপরিবর্তিতই আছে।

এ দিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ। তিনি বলেন, “আমরা এই আবহাওয়া কাজে লাগানোর চেষ্টা করব। পাক দলে দুটি পরিবর্তন করা হয়েছে। আসিফ আলি ও শাহিন আফ্রিদির জায়গায় দলে এসেছেন ইমাদ ওয়াসিম ও শাদাব খান।”

টসে হেরে বিরাট বলেন, “আমিও টসে জিতলে বল নিতাম। এই আবহাওয়া বল করার পক্ষে উপযুক্ত। কিন্তু উইকেট দেখে ভালো লাগছে। আমরা ভালো ব্যাট করে বড় রান তুলতে পারলে বিপক্ষকে চাপে ফেলতে পারি। এই ধরণের ম্যাচে আগে থেকে কিছু বোঝা যায় না। আমরা একটা পরিবর্তন করতে বাধ্য হয়েছি। শখরের বদলে দলে এসেছে বিজয় শঙ্কর। ও খুব ভালো ব্যাটসম্যান, দুর্দান্ত ফিল্ডার আর ওর কাছে থেকে কয়েক ওভার বলও করিয়ে নিতে পারব।”

রবিবার সকাল থেকেই ওল্ড ট্র্যাফোর্ডের মাঠের বাইরে ভিড়, কাতারে কাতারে মানুষ ঢুকছেন স্টেডিয়ামে। বৃষ্টির ভ্রূকুটি উপেক্ষা করেই ব্ল্যাকে টিকিট কেটেছেন সমর্থকরা। দু’দলের ক্রিকেটাররাই ভালো সমর্থন পাবেন। ইতিমধ্যেই স্টেডিয়াম হাউসফুল।

তবে ভারতের পক্ষে রয়েছে একটি ভালো খবর। বিশ্বকাপে ম্যাঞ্চেস্টারে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের রেকর্ড ভালো। এই মাঠেই ১৯৯৯ সালে পাকিস্তানকে হারিয়েছিল ভারত। সেই দিনকেই এ দিন ফের ফিরিয়ে আনতে চাইছে কোহলির ভারত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here