দেশের সময় ওয়েবডেস্কঃ ঐশ্বর্য রাই বচ্চন ও তাঁর কন্যা আরাধ্যার করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে তীব্র ধোঁয়াশা তৈরি হয়েছে। রবিবার সকালে জানা গিয়েছিল ঐশ্বর্য, জয়া এবং আরাধ্যা– এই তিন জনেরই করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু  মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে রবিবার দুপুরে হঠাৎ টুইট করে জানান, অমিতাভ বচ্চনের পুত্রবধূ ও নাতনিরও পজিটিভ রিপোর্ট এসেছে। তবে জয়া বচ্চনের নেগেটিভ রিপোর্ট এসেছে।

কিন্তু এর কিছুক্ষণ পরেই সেই টুইট ডিলিট করে দেন মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী। তারপরই তৈরি হয়েছে ধোঁয়াশা।

শনিবার রাতে অমিতাভ বচ্চন টুইট করে জানান, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। টুইটে বিগবি লেখেন, “আমার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ। হাসপাতালে ভর্তি হয়েছি। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, আমার পরিবার ও কর্মীদের সকলেরই কোভিড টেস্ট করা হচ্ছে। অনুরোধ করব, গত দশ দিনে আমার খুব কাছাকাছি যাঁরা এসেছেন তাঁরা প্রত্যেকেই নিজেদের কোভিড টেস্ট করান।” অমিতাভকে ভর্তি করা হয়েছে নানাবতী হাসপাতালে।

অমিতাভের টুইটের এক ঘণ্টা পরেই অভিষেক বচ্চনও টুইট করে জানান তাঁর করোনা পরীক্ষার রিপোর্টও পজিটিভ এসেছে। যদিও অভিনেতা জানান, তিনি ও তাঁর বাবা দু’জনেরই সংক্রমণ মৃদু। তাঁদের শারীরিক অবস্থাও স্থিতিশীল। অমিতাভের করোনা আক্রান্ত হওয়ার খবরের পর তাঁর আরোগ্য কামনা করেন কোটি কোটি ভক্ত। টুইটারে ট্রেন্ডিং হয়ে ওঠেন বিগবি। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী থেকে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আরোগ্য কামনা করেন অমিতাভের।

মুম্বই শহরে দুটি বাড়ি রয়েছে বচ্চন পরিবারের। একটির নাম জলসা অন্যটির নাম জনক। জানা গিয়েছে, জলসাকে পুরোপুরি সিল করে দিয়েছে বৃহন্মুম্বাই কর্পোরেশন। একই সঙ্গে ওই এলাকাকে কন্টেনমেন্ট জোনহিসেবে ঘোষণা করা হয়েছে স্থানীয় প্রশাসনের তরফে। তবে বাড়ির আর কোনও পরিচারক বা স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন কিনা সে ব্যাপারে কিছু জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here