দেশের সময় ওয়েবডেস্কঃগতকালই নন্দীগ্রাম বাসস্ট্যান্ডের কাছে কর্মিসভা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ, বুধবার তাঁর নমিনেশন ফাইল করার কথা। তার কিছু আগেই, সেই সভাস্থলেই ব়্যালি করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। টেঙ্গোয়া মোড় থেকে নন্দীগ্রাম বাসস্ট্যান্ড পর্যন্ত এ মিছিলে বড়সড় জনসমাগম হয়েছে বলে খবর।

আজ নন্দীগ্রাম বাসস্ট্যান্ডে দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন শুভেন্দু। তার পরেই রোড শো করেন তিনি। এর পরে  ১২ মার্চ নন্দীগ্রাম থেকেই শুভেন্দু অধিকারীর হয়ে প্রচার শুরু করতে পারেন মিঠুন চক্রবর্তী। থাকবেন কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী স্মৃতি ইরানি এবং পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। বিজেপি সূত্রে খবর, শুভেন্দু অধিকারীর মনোনয়নপত্র দাখিলকে ঘিরেও বড় রোড-শো আয়োজন করা হচ্ছে।

অন্যদিকে নন্দীগ্রাম কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় আজ মনোনয়ন জমা দেবেন।  জানা গেছে, বেলা ১২টায় নন্দীগ্রাম শিবমন্দিরে পুজো দেবেন তিনি।  তারপর চলে যাবেন হলদিয়ায়।  সেখানে দুপুর ২টো থেকে রোড শো করবেন।  এরপর দুপুর সাড়ে ৩টেয় হলদিয়ায় মহকুমা শাসকের দফতরে মনোনয়ন জমা দিয়ে ফের ফিরবেন নন্দীগ্রামে। তার পরে আগামীকাল শিব চতুর্দশী উপলক্ষে রেয়াপাড়ার মন্দিরে পুজো দিয়ে ফিরবেন কলকাতায়।
গতকাল নন্দীগ্রামে পৌঁছে কর্মিসভা করার পরে মমতা একাধিক মন্দিরে ও মাজারে গেছিলেন। রাস্তার দোকানে বানান চা।  এর পরে আজ একই দিনে নন্দীগ্রামে দু’জায়গায় দুই প্রধান প্রতিদ্বন্দ্বী ভিন্ন সময়ে উপস্থিত রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here