দেশের সময় ওয়েবডেস্কঃ সোশ্যাল মিডিয়ায় মহিলাদের উদ্দেশে কুরুচিকর মন্তব্য করার অভিযোগে বিজেপি–র বারাসত সাংগঠনিক জেলা সভাপতির বিরুদ্ধে পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করলেন বিজেপি–র এক মহিলা কর্মী। ঘটনার তীব্র নিন্দা করেছে তৃণমূল। যদিও এ ব্যাপারে বিজেপি–র বক্তব্য, এটি রাজনৈতিক উদ্দেশ্যে করা হয়েছে। এর পিছনে রয়েছে চক্রান্ত।

উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার আকাইপুর গ্রামের বাসিন্দা, বিজেপি কর্মী দীপালি দেব শনিবার সকালে তাঁর দলেরই জেলা সভাপতির বিরুদ্ধে গোপালনগর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, ‘‌দলের বারাসত সাংগঠনিক জেলার নেতা, কর্মীদের নিয়ে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ আছে। সেখানে বারাসত সাংগঠনিক জেলার সভাপতি শঙ্কর চ্যাটার্জি মহিলাদের উদ্দেশে কুরুচিকর মন্তব্য করেছেন। ‌

এই ঘটনা দলের সমস্ত মহিলাকে অসম্মানিত করেছে। আর তাই এই ঘটনার প্রতিবাদ জানাতে এবং অভিযুক্তর বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছি।’‌ এদিন তিনি হোয়াটসঅ্যাপে ওই মন্তব্যের অংশটির প্রিন্ট বের করে পুলিশের কাছে জমা দেন। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এই ঘটনার নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে তৃণমূল কংগ্রেসের নেতা তথা বনগাঁর প্রাক্তন বিধায়ক গোপাল শেঠের বক্তব্য, এই রাজ্যে বিজেপি কুরুচিকর মন্তব্য করতে করতে কুখ্যাত হয়ে পড়েছে। তাদের ভাষাজ্ঞান হারিয়ে গেছে। তাই মানুষ তাদের সঙ্গে নেই। বিজেপি এই রাজ্যে এলে, মহিলাদের কী হাল হবে, তা নেতাদের আচরণেই স্পষ্ট। শঙ্করবাবু এমন কাণ্ড ঘটিয়ে থাকলে, তাঁর বিরুদ্ধে পুলিশ যেন আইনি ব্যবস্থা গ্রহণ করে।

যদিও এই ঘটনাকে রাজনৈতিক চক্রান্ত বলে মন্তব্য করেছেন বিজেপি নেতৃত্ব।বিজেপি–র বারাসত সাংগঠনিক জেলার সহ–সভাপতি দেবদাস মণ্ডল বলেন, ‘‌শঙ্কর চ্যাটার্জির বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্যে চক্রান্ত করে এমন মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে। অভিযোগকারিণী আদৌ বিজেপি–র কোনও মহিলা কর্মী কি না সন্দেহ আছে।’‌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here