মহানবমীর সকালে বৃষ্টিতে ভিজল পুজো মণ্ডপ, বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস

0
537

দেশের সময় ওয়েবডেস্কঃ পুজো প্রায় শেষ পর্বে। সোমবার মন খারাপ করে দেওয়া নবমী। হাতে আর মাত্র একটা দিনের সময়। কিন্তু শেষ পর্বের পুজোতেও বিঘ্ন ঘটাতে চলেছে আবহাওয়া। এদিন সকাল থেকেই আকাশ মেঘলা। দিনভর দক্ষিণবঙ্গ জুড়ে বিক্ষিপ্তি বৃষ্টির পূর্বাভাস রয়েছে। আলিপুর আবহাও দফতর সূত্রে জানানো হয়েছে, আগামী ১ থেকে ২ ঘণ্টার মধ্যে বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস।

  • নদিয়া, হুগলির উত্তর প্রান্তে এহম উত্তর ২৪ পরগনা জেলার উত্তরপ্রান্তে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভবনা রয়েছে।
  • পাশাপাশি আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে, সোমবার সকাল থেকেই রাজ্যের উত্তর থেকে দক্ষিণ সব জেলা জুড়েই বিক্ষিপ্ত হালকা থেকে মাঝারি বৃষ্টি শুরু হয়েছে।
  • ওড়িশার উপর একটি ঘূর্ণাবর্ত রয়েছে। উত্তরবঙ্গ থেকে সেই ঘূর্ণাবর্ত পর্যন্ত একটি নিম্নচাপ অক্ষরেখা বিস্তৃত রয়েছে।

যার জেরে নদিয়া, হুগলির উত্তর প্রান্তে এহম উত্তর ২৪ পরগনা জেলার উত্তরপ্রান্তে হালকা থেকে মাঝারি বৃষ্টি শুরু হয়েছে। পাশাপাশি আবহাওয়া দফতর সূত্রে জানানো হয়েছে, সোমবার সকাল থেকেই রাজ্যের উত্তর থেকে দক্ষিণ সব জেলা জুড়েই বিক্ষিপ্ত হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভবনা রয়েছে। ওড়িশার উপর একটি ঘূর্ণাবর্ত রয়েছে। উত্তরবঙ্গ থেকে সেই ঘূর্ণাবর্ত পর্যন্ত একটি নিম্নচাপ অক্ষরেখা বিস্তৃত রয়েছে। এদের প্রভাবে কাল-পরশু দু’দিনই উত্তর এবং দক্ষিণ ২৪ পরগণা, মুর্শিদাবাদ, নদিয়া, বাঁকুড়া, হাওড়া, হুগলী, দুই বর্ধমানে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা আছে।

Previous articleকলকাতার বনেদি বাড়ির পুজো : জোড়াসাঁকো দা পরিবারের সন্ধিপূজা
Next articleএক পরিবারে পরিণত হয় বনগাঁর মতিগঞ্জ সাহাপাড়ার দুর্গাপুজো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here