দেশের সময়: বারাসত: আজ শুক্রবার বারাসাত জেলা শাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দিলেন বনগাঁ লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী মমতা ঠাকুর। এদিন সকালে বড়মার মূর্তিতে প্রণাম করে মন্দিরে পুজো দিয়ে ভক্তদের নিয়ে বারাসাতের উদ্দেশ্যে রওনা দেন মমতা।

যাবার আগে সাংবাদিকদের তিনি জানান, জয়ের ব্যাপারে আমি ১০০ শতাংশ নিশ্চিত। ঠাকুরবাড়ি থেকে আমার বিরুদ্ধে যে প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন তার জেতার কোনো সম্ভাবনা নেই কারণ মতুয়াদের জন্য মমতা ব্যানার্জি যা করেছেন তাতে মতুয়ারা তৃণমূল প্রার্থীকেই ভোটে জয়ী করবেন।

এদিন বারাসাতে জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক এর উপস্থিতিতে মনোনয়নপত্র জমা দেন। মমতা ঠাকুর এর পাশাপাশি মনোনয়নপত্র জমা দেন ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীনেশ ত্রিবেদী। জেলাশাসকের দপ্তরে কাছে হাজির হয়ে হরিচাঁদ গুরুচাঁদ এর নামের ধ্বনি দেন মতুয়া ভক্তরা।

মনোনয়নপত্র জমা দেওয়ার কারণে অবশ্য এ দিন ভোট প্রচারে বের হতে পারেননি মমতা ঠাকুর। শনিবার থেকে ফের প্রচারে ঝড় তুলবেন তিনি। এদিকে বাগদা বিধানসভা কেন্দ্র নিয়ে চিন্তিত তৃণমূল সেখানকার ভোট নিজেদের পক্ষে বেশি টানতে মমতা ব্যানার্জিকে নিয়ে সভা করার ভাবনা চিন্তা করেছেন। যদিও তার এখনও তারিখ ঠিক হয়নি।

Previous articleনববর্ষে ইলিশের দাম চড়া
Next articleগোপালনগরের জনসভায় বিজেপিকে তুলোধোনা করলেন অভিষেক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here