বাংলায় বিজেপি ২৭টি আসনে প্রার্থীর নাম চূড়ান্ত করল

0
1267

দেশের সময় ওয়েবডেস্ক: দোল পূর্ণিমায় লোকসভা ভোটের প্রথম দফার প্রার্থী তালিকা ঘোষণা করে দিল বিজেপি। এর মধ্যে বাংলার ২৭টি আসনের জন্য এ দিন প্রার্থীদের নাম চূড়ান্ত করা হয়েছে। বুধবার মধ্যরাত পর্যন্ত যে ক’টি আসনে প্রার্থীর নাম জানা গিয়েছে, সেগুলি হল:

১) অনুপম হাজরা (যাদবপুর)২) সায়ন্তন বসু (বসিরহাট)৩) বাবুল সুপ্রিয় (আসানসোল)৪) সৌমিত্র খান (বিষ্ণুপুর)৫) ভারতী ঘোষ (ঘাটাল)৬) নিশীথ প্রামাণিক (কোচবিহার)৭) শমীক ভট্টাচার্য (দমদম)৮) সৎপাল মহারাজ (দার্জিলিং)

বাংলায় শাসক দল তৃণমূল কংগ্রেস গত সপ্তাহের মঙ্গলবার রাজ্যের সব আসনে প্রার্থীর নাম ঘোষণা করেছে। ইতিমধ্যে তৃণমূল প্রার্থীরা প্রচারে বেরিয়েও পড়েছেন। ভোটারদের সঙ্গে হোলি খেলাও শুরু করেছেন তাঁরা। তা ছাড়া দেওয়াল লিখন, পোস্টার, ব্যানার লাগানোর কাজও প্রায় সেরে ফেলেছে তৃণমূল। তুলনায় দৃশ্যতই পিছিয়ে পড়েছে বিজেপি। কারণ, বামেরাও চারটি বাদে সব আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেছে। কংগ্রেস ঘোষণা করেছে ১১ টি আসনে তাঁদের প্রার্থীদের নাম।

তবে বিজেপি-র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ওস্তাদের মার শেষ রাতে। তাঁর কথায়, “অনেকে সারা বছর পড়াশুনা করেও ভাল ফল করে না। অনেকে ঠিক সময়ে ঠিক কাজটা করে ভাল রেজাল্ট করে।
২০১৪ লোকসভা নির্বাচনের পর থেকে গত পাঁচ বছর ধরে একটু একটু করে হালে পানি পেয়েছে বঙ্গ বিজেপি। মুকুল রায়ের মত বর্ষীয়ান নেতাকে দলে এনে চমক দিয়েছে গেরুয়া শিবির। রাজ্যে প্রধান বিরোধী হিসেবে উঠে এসেছে বিজেপির নাম। তাই ২০১৯ লোকসভা নির্বাচন বিজেপির জন্য খুবই গুরুত্বপূর্ণ।

Previous articleবনগাঁয় এক প্রসূতিকে চিকিৎসা না করে, ছুটি দেওয়ার অভিযোগ তুলে,চিকিৎসকের চেম্বারে ভাঙচুর চালালেন রোগীর পরিজনেরা
Next articleবিভূতিভূষণের বসন্ত উৎসব যেন সম্প্রীতির পীঠস্থান

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here