দেশের সময়ঃ বনগাঁ জেলে এক বন্দির অস্বাভাবিক মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো। কি কারনে তার এমন মৃত্যু তা নিয়ে ধোঁয়াশায় পুলিশ। মৃত্যুর আসল কারণ জানতে দেহ ময়না তদন্তের জন্য বনগাঁ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে ,মৃত ব্যক্তির নাম তপন দাস। বয়স ৪৫। বাড়ি গাইঘাটা থানার চাঁদপাড়া এলাকায।় পেশায় তিনি একজন অটোচালক। দিন কয়েক আগেই গাইঘাটা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশের দাবি তার কাছ থেকে একটি গুলিভর্তি আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।

এলাকায় একজন নিরীহ ব্যক্তি হিসেবে পরিচিত ওই ব্যক্তির কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার হওয়ায় অবাক এলাকার মানুষ। গ্রেপ্তারের পর তাকে বনগাঁ আদালতে তোলা হয।় পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেয়ার জন্য আবেদন করলেও বিচারক তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। এরপর বৃহস্পতিবার দুপুর সাড়ে বারোটা নাগাদ জেলের একটি ঘরে তার মৃতদেহ পড়ে থাকতে দেখেন অন্যান্য বন্দীরা।

খবর দেওয়া হয় জেল কর্তৃপক্ষকে। তারা এসে সঙ্গে সঙ্গে চিকিৎসককে খবর দেন। চিকিৎসক এসে তাকে পরীক্ষা করার পর মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকে্র বক্তব্য অনেকক্ষণ আগেই তার মৃত্যু হয়েছে। ঘটনার পর জেল কর্তৃপক্ষের পক্ষ থেকে মৃত ব‍্যক্তির বাড়িতেও খবর পাঠানো হয়।

Previous articleসম্পাদকীয়~নির্বাচন কমিশনের নিরপেক্ষতা রাখাই কর্তব্য
Next articleস্নাইপার নিশানা! রাহুল গান্ধীকে হত্যার চেষ্টা, স্বরাষ্ট্রমন্ত্রকে চিঠি লিখল কংগ্রেস,কেন্দ্র বলল মোবাইলের আলো

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here