বনগাঁয় মূর্তি সরানো নিয়ে সারা দিন চলল নানা নাটক, সামনে এলো তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের ছবি

0
2095

দেশের সময় , বনগাঁ: শুক্রবার সকালে পথচারীরা প্রথম দেখতে পান, বনগাঁর বাটার মোড়ের মূর্তিগুলি ভেঙে পড়ে রয়েছে। আর সেই দৃশ্য দেখেই উত্তেজিত হয়ে পড়েন এলাকার কিছু যুবক। তাদের দাবি, পরিকল্পিতভাবে বনগাঁর সৌন্দর্যায়ন নষ্ট করার চক্রান্ত চলছে। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সারাদিনই চলল নানা টানাপড়েন।

শংকর আঢ্য পৌরপ্রধান থাকার সময় বেশ কয়েক বছর আগে বাটার মোড়ের কাছে সৌন্দর্যায়নের জন্য রাস্তার ধারে মূর্তি বসিয়েছিলেন। সেই সময় নানানরকম আপত্তি তুলেছিলেন এলাকার ব্যবসায়ীরা। সম্প্রতি পৌরসভায় পালাবদল ঘটেছে। তার প্রভাবেই কি এদিনের ঘটনা ? এমন প্রশ্ন উঠতে শুরু করেছে।

এই মূর্তিগুলো দেখভালের দায়িত্বে থাকা শিল্পী জানান, মূর্তি গুলো খারাপ হয়ে যাচ্ছিল। সেগুলো ঠিক করার কাজ করছিলাম আমরা। এই সময় একদল যুবক এসে বিক্ষোভ দেখায়।
এ ব্যাপারে বনগাঁর পৌর প্রশাসক গোপাল শেঠ জানান, পৌরসভার নির্দেশেই এটি সংস্কারের কাজ হচ্ছিল। তিনি আরো জানান, স্থানীয় ব্যবসায়ীরা তার কাছে আবেদন জানিয়েছেন যে, এই মুর্তিগুলি থাকায় তাদের ব্যবসার সমস্যা হচ্ছে। তাই এই মূর্তি গুলি সরিয়ে দেওয়া যায় কিনা সে ব্যাপারে ভাবনাচিন্তা চলছে।


বনগাঁর বিজেপি নেতা দেবদাস মন্ডল জানান, এলাকার ব্যবসায়ীদের ক্ষতি করে জোর করে সেখানে মূর্তি বসানো হয়েছিল। অবিলম্বে মূর্তি সরিয়ে দেওয়া উচিত। তিনি আরো দাবি করেন, এদিনের গোলমাল তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের কারণে সেটা বনগাঁর মানুষের কাছে ছবির মতো পরিষ্কার। দেখুন ভিডিও:

Previous articleমরণ ফাঁদ: বনগাঁয় গাছের ডাল ভেঙে ট্রাক চালকের মৃত্যু, ক্ষুব্দ বাসিন্দারা
Next articleগাইঘাটা শিমুলপুর গ্রাম পঞ্চায়েতে অনাস্থা ভোটের পর প্রাক্তন প্রধান কণা গুহর দাবি তিনি ভয়ে আছেন ,শান্তি ফেরানোর হোক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here