দেশের সময় ওয়েব ডেস্কঃ ফের আগুন মহানগরে! শুক্রবারের ব্যস্ত সকালে চৌরঙ্গি রোডের এক্সাইড মোড়ের কাছে একটি বহুতলে ভয়াবহ আগুন লেগে যায় হঠাৎ৷ ওই বহুতলের চার তলা থেকে আগুন ছড়িয়েছে বলে দমকল সূত্রে খবর। প্রথমে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায় পাঁচটি ইঞ্জিন। আগুন বিধ্বংসী চেহারা নিলে পরে পৌঁছয় আরও ৭টি। বেলা ১২টা নাগাদ আগুন নিয়ন্ত্রণে আসে।

সকাল আন্দাজ সাড়ে ন’টা। বহুতলের চারতলা থেকে ধোঁয়া বার হতে দেখেন এলাকার বাসিন্দারা। নিমেষেই ছড়িয়ে পড়ে আতঙ্ক। বহুতল থেকে বেরিয়ে আসেন লোকজন। এলাকায় তৈরি হয় তীব্র যানজট।

প্রত্যক্ষদর্শীদের কথায়, দাউদাউ করে জ্বলছিল বহুতলের চারতলা। ধোঁয়ায় ভরে যায় রবীন্দ্র সদন, এক্সাইড চত্বর। আগুন যাতে অন্য কোনও বাড়িতে ছড়িয়ে পড়তে না পারে তার জন্য দ্রুততার সঙ্গে চেষ্টা চালায় দমকল ও বিপর্যয় মোকাবিলা টিম। এখনও ঘটনাস্থলে উপস্থিত রয়েছে দমকলের ১২টি ইঞ্জিন।

আগুন লেগে ভেঙে পড়েছে বহুতলের সামনের একটি অংশ। ফাটল দিয়ে গলগল করে বেরিয়ে আসছে কালো ধোঁয়া। দমকলকর্মীদের কথায়, আগুন নিয়ন্ত্রণে এলেও এই ধোঁয়ার কারণে বহুতলের ভিতরে ঢোকা যায়নি। বহুতলের মধ্যে কেউ আটকে রয়েছেন কি না তা এখনও বোঝা যাচ্ছে না। তবে হতাহতের কোনও খবর মেলেনি।

ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন মেয়র ফিরহাদ হাকিম, ডিসি (দক্ষিণ) মিরাজ খালিদ এবং দমকলের ডিজি জগমোহন।

পরিস্থিতি অবশ্য এখন অনেকটাই নিয়ন্ত্রণে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here