ট্রেন থামিয়ে নেমে এলেন চালক, দাঁড়ালেন লাইনের মাঝখানে! তার পর… দেখুন ভাইরাল ভিডিও

0
829

দেশেরসময় ওয়েব ডেস্কঃ যান্ত্রিক ত্রুটি যা যাত্রী বিক্ষোভের জেরে ট্রেনের দেরি হওয়ার ঘটনা নতুন নয়। কিন্তু মোটরম্যানের প্রস্রাব করার জন্য ট্রেনের দেরি!‌ বুধবার অবশ্য এমনই ঘটনার সাক্ষী থাকল মুম্বইয়ের একটি ট্রেনের যাত্রীরা। লাইনে দাঁড়িয়ে প্রস্রাব করার জন্য ট্রেন থামিয়ে লাইনেই দাঁড়িয়ে পড়লেন এক রেলকর্মী। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
মুম্বইয়ে লোকাল ট্রেনে প্রতিদিন কয়েক লক্ষ মানুষ যাতায়াত করেন। তাই এই ঘটনা কেউ মানতে পারছেন না। ভিডিওটিতে স্পষ্ট দেখা গেছে, মোটরম্যান ট্রেন থামিয়ে লাফ দিয়ে নামলেন। তারপর ট্রেনের সামনে লাইনেই করলেন প্রস্রাব। এরপর প্রস্রাব শেষ করে ফের ট্রেনে উঠে পড়লেন।


ছেড়ে দিল ট্রেন।
গোটা ঘটনায় বেশ অস্বস্তিতে পড়েছে রেল কর্তৃপক্ষ। রেলকর্তারা বলেছেন, সাধারণত দূরের যাত্রায় মোটরম্যানদের সমস্ত কাজ সেরে নেওয়ার জন্য খানিকটা সময় দেওয়া হয়। সেক্ষেত্রে এই ঘটনা ঘটা উচিত নয়। কিন্তু তা ঘটেছে। অম্বরনাথ ও উল্লাসনগর স্টেশনের মাঝে ঘটনাটি ঘটে। প্রশ্ন উঠেছে, শৌচকর্ম কি পরবর্তী স্টেশনে গিয়ে করা যেত না?‌ অনেকে আবার মোটরম্যানের পাশে দাঁড়িয়েছেন। বলেছেন, এমন পরিস্থিতিতে তিনি কীই বা করতে পারতেন?‌
মধ্য রেলের জনসংযোগ আধিকারিক জানিয়েছেন, ভিডিওটি তাঁদের কাছে এসেছে। খতিয়ে দেখা হচ্ছে। তবে ঘটনাটি বুধবারের না আগের তা দেখা হচ্ছে। এর আগে নালাসোপারা ও ভাসি স্টেশনের মাঝখানেও একটি দূরপাল্লার ট্রেনের লোকো পাইলট ট্রেন থামিয়ে এমন কান্ড ঘটিয়েছিলেন।

Previous articleদমদমে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে ঝরল রক্ত, পুড়ল বাইক
Next articleগাইঘাটায় তরল মাদক সহ গ্রেপ্তার এক যুবক

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here