দেশের সময় ওয়েবডেস্কঃ দেশবাসীকে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর এটাই প্রথম নিউ ইয়ার নমোর। গত বছর মে মাসে বিপুল সংখ্যাগরিষ্ঠতা পেয়ে তাঁর নেতৃত্বে ফের কেন্দ্রে সরকার গঠন করে এন ডি এ।
১ জানুয়ারি সাতসকালে ট্যুইট করে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। তিনি লিখেছেন, ‘২০২০ খুব ভালো কাটান। এই বছর আনন্দ ও উন্নতিতে ভরে উঠুক। সবাই সুস্থ থাকুন, সবার ইচ্ছেপূরণ হোক।’ ট্যুইটে হিন্দিতেও শুভেচ্ছা জানিয়েছেন মোদী।


বছর শেষের সন্ধেয় একটি ট্যুইট করে নমো তুলে ধরেন ২০১৯ সালে দেশের প্রাপ্তির খতিয়ান। পাশাপাশি চলতি বছর কী কী আশা রয়েছে, তাও জানান তিনি। একটি মন্তাজ পোস্ট করে তিনি লেখেন, ‘দারুণ সংমিশ্রণ। ২০১৯ সালে আমরা যে উন্নতি সাধন করেছি তার অধিকাংশই এখানে রয়েছে। ২০২০-তেও মানুষের শক্তি বাড়িয়ে ট্রান্সফর্ম ইন্ডিয়া গড়া ও ১৩০ কোটি ভারতীয়ের ক্ষমতায়ন করার আশা রয়েছে।’


মন্তাজটির শুরুতে দেখা যাচ্ছে এক মহিলা সমুদ্র সৈকতে দৌড়ে যাচ্ছেন। পরের দৃশ্যে দেখানো হয়েছে সর্দার বল্লভ ভাই প্যাটেলের ঐক্যের মূর্তিকে।


বর্ষবরণের রাতে উত্‍‌সবের আনন্দে মেতে ওঠে দেশবাসী। রাত বাড়ার সঙ্গে সঙ্গে ভিড়ও বেড়েছে রাস্তায়। কেউ বা পরিবারের সঙ্গে কেউ আবার বন্ধুদের সঙ্গেই বেরিয়ে পড়েছে। দিনভর চলছে হুল্লোড়। ভিড় জমেছে পার্কে। পাব-রেস্তোরাঁয় ছিল লম্বা লাইন। নতুন বছর আপনাদের সবার ভালো কাটুক, এটাই প্রার্থনা।

Previous articleস্বাগত ২০২০
Next articleYour Shot 🔘 Blessings

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here