দেশের সময়: গোপাল নগর: শনিবার দুপুরে গোপালনগরে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপিকে তুলোধোনা করলেন তৃণমূলের সর্বভারতীয় যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। গোপালনগর হাই স্কুল মাঠে আয়োজিত এই সভায় উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, নির্মল ঘোষ, তাপস রায,় বিধায়ক বিশ্বজিৎ দাস সহ অন্যান্য নেতৃবৃন্দ।

প্রখর রোদ উপেক্ষা করে এদিন জনসভায় হাজির ছিলেন প্রচুর মানুষ। হেলিকপ্টারে গোপাল নগর স্টেশন সংলগ্ন মাঠে নেমে সেখান থেকে সড়ক পথে সভাস্থলে আসেন অভিষেক। মঞ্চে তাকে উত্তরীয় পরিয়ে অভ্যর্থনা জানান বনগাঁর বিধায়ক এবং এদিনের সভায় মূল উদ্যোক্তা বিশ্বজিৎ দাস।

অভিষেকের হাতে বিশেষ কিছু কাগজপত্র তুলে দেন প্রাক্তন বিধায়ক গোপাল শেঠ। বক্তব্য রাখতে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, গত ৫ বছর ধরে মিথ্যা কথা বলে চলেছে। মোদী সরকার। সেই কারণে দেশের বিভিন্ন প্রান্তের এ পর্যন্ত যত গুলি নির্বাচন হয়েছে ততগুলিতেই তারা হেরেছেন। পেট্রোল, ডিজেল ও রান্নার গ্যাস সহ বিভিন্ন জিনিসের দাম বাড়ানো ছাড়া আচ্ছে দিন বলে কোন ভালো খবর দেশের মানুষের জন্য আনেননি নরেন্দ্র মোদী।

তাই মানুষ তাদেরকে বর্জন করতে শুরু করেছেন। আর ২০১৯ বিজেপি ফিনিশ। তার জায়গায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে দিল্লিতে ধর্ম নিরপেক্ষ সরকার গড়ে উঠবে। যে সরকার মানুষের স্বার্থে কাজ করবে। বিজেপিতে এখন কিছু উচ্ছিষ্ট লোকজন রয়েছে। তাদেরকে ঝেটিয়ে বিদায় করতে হবে এই লোকসভা ভোটের মাধ্যমে।

২৩ তারিখ নির্বাচনের ফল প্রকাশের পর যেন বিজেপির নেতারা কেউ লক্নৌ, কেউ আমেদাবাদ এক্সপ্রেস ধরে ফিরে যেতে পারে। আর দিল্লি থেকে উচ্ছেদ হতে পারে বিজেপি। মঞ্চ থেকে তিনি আশ্বাস দেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে কেন্দ্রে সরকার গড়ে উঠলে বড়মাকে দেশের সর্বোচ্চ সম্মানে সম্মানিত করা হবে।

যুব সমাজ এবং নতুন ভোটারদের প্রতিও তিনি তৃণমূল প্রার্থীদের জয়ী করার আহ্বান রাখেন। তিনি বলেন এই প্রখর গরম উপেক্ষা করে যারা এই সভায় এসেছেন তারা অবশ্যই ঠিক করে এসেছেন তারা তৃণমূল প্রার্থীকেই সাথে সাথে মমতা বন্দ্যোপাধ্যায়কে জয়ী করবেন। বক্তব্যের শেষে তৃণমূল প্রার্থী মমতা বালা ঠাকুর কে উপস্থিত মানুষদের সামনে পরিচয় করান অভিষেক বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here