দেশের সময়, বনগাঁ : ‘বনগাঁ ছয়ঘড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় একাধিক দুর্নীতির অভিযোগ তুলে শুক্রবার পঞ্চায়েত প্রধানের কাছে স্মারকলিপি জমা দিলেন ভারতীয় জনতা পার্টির কর্মকর্তারা । এদিন বিজেপির প্রচুর কর্মী সমর্থক এই কর্মসূচিতে অংশ নেন । স্মারকলিপিতে কুড়ি দফা দাবি পেশ করা হয় ।

এর মধ্যে উল্লেখযোগ্য প্রধানমন্ত্রী আবাস যোজনার নাম করে প্রাপক দের কাছ থেকে হাজার হাজার টাকা নিয়ে নিচ্ছে তৃণমূল নেতারা। রাস্তা তৈরির নাম করে আর্থিক দুর্নীতি, নদীর মাটি কাটার নামে দুর্নীতি সহ একাধিক আর্থিক দুর্নীতির অভিযোগ তোলা হয়েছে এই স্মারকলিপিতে। এর পাশাপাশি হারাধন আঢ‍্যর নামে একটি ইংরেজি মাধ্যম স্কুল নির্মাণের কাজ চলছে এই পঞ্চায়েত এলাকার মধ্যে।

বিজেপির দাবি, গ্রাম পঞ্চায়েতের থেকে কোনরকম প্লান পাস না করেই এই ভবন নির্মাণ করা হচ্ছে। এটা বেআইনি। বিজেপি নেতা দেবদাস মন্ডল বলেন , আমরা হারাধন আঢ্যর নামে যে স্কুল ভবন নির্মাণ করা হচ্ছে সেই প্রকল্পের প্ল্যান দেখতে চেয়েছি । পঞ্চায়েত কোন প্ল্যান দেখাতে পারেনি । তারা জানিয়েছে জেলা পরিষদের থেকে পাস করানো হয়েছে।ছয়ঘড়িয়া গ্রাম পঞ্চায়েতের এরকম অসংখ্য দুর্নীতির বিরুদ্ধে আমরা আন্দোলনে নেমেছি। আগামী সোমবারের মধ্যে আমাদের আমাদের দাবি পূরণ না হলে আমরা বৃহত্তর আন্দোলনে নামবো।

এ ব্যাপারে পঞ্চায়েত প্রধান প্রসেনজিৎ ঘোষ জানান বিজেপির পক্ষ থেকে কুড়ি দফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি জমা পড়েছে। দাবি গুলি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here