একটা নয় চার-চারটে!রিভলভার হাতে বিজেপি বিধায়কের নাচ

0
940

দেশের সময় ওয়েবডেস্কঃ ছবিতে দেখলে মনে হতে পারে, যেন গব্বর সিং,!

দাঁত দিয়ে চেপে রেখেছেন এক রিভলবার। দু’হাতে উঁচু করে ধরা আরও দুটো। গায়ে কালো রঙের স্যান্ডো গেঞ্জি, সাদা প্যান্ট। ইয়া তাগড়া গোঁফ! বলিউড গানের সঙ্গে সে কী নাচ তাঁর! আক্ষরিক অর্থেই ‘তামাঞ্চে পে ডিস্কো’!
প্রণব সিং চাম্পিয়ন,– উত্তরাখণ্ডে এই নামটাই যথেষ্ট। তাঁকে নিয়ে বরাবর বিতর্ক। এর আগেও একবার দু’হাতে রিভলভার নিয়ে নাচের জন্য বিতর্কের মুখে পড়েছিলেন প্রণব। তখন তিনি কংগ্রেসের বিধায়ক ছিলেন।

প্রণব সিং চাম্পিয়নের টুইটার হ্যান্ডেল থেকে

তার পর কংগ্রেস ছেড়ে বিজেপি-তে যোগ দিয়েছেন প্রণব। যদিও গত ২২ জুন তাঁকে তিন মাসের জন্য দল থেকে সাসপেন্ড করেছে বিজেপি। এক সাংবাদিককে খুনের হুমকি দিয়েছিলেন প্রণব। সেই ভিডিয়ো-ও সে বার ভাইরাল হয়ে গিয়েছিল। দিল্লির চাণক্যপুরী থানায় প্রণবের বিরুদ্ধে এফআইআর করেছিলেন ওই সাংবাদিক। তার পরই প্রণবের বিরুদ্ধে পদক্ষেপ করে দল।

Check out @vikasbha’s Tweet: https://twitter.com/vikasbha/status/1148830619201204224?s=09

প্রণবের ঘনিষ্ঠরা জানিয়েছেন, ক’দিন আগে বিধায়কের পায়ে অস্ত্রোপচার হয়েছে। হাসপাতাল থেকে বাড়ি ফেরার আনন্দেই বন্ধুদের নিয়ে পার্টি দিয়েছিলেন প্রণব। ভাইরাল ভিডিয়োতে প্রণবের অনুচরদের বলতে শোনা যায়, আপনার মতো এক জন গোটা উত্তরাখণ্ডে নেই। জবাবে প্রণব বলেন, উত্তরাখণ্ড কেন গোটা ভারতে নেই।

এ ব্যাপারে বিজেপি কেন্দ্রীয় নেতৃত্ব এখনও দলীয় তরফে কোনও প্রতিক্রিয়া দেননি। তবে দলের এক মুখপাত্র ঘরোয়া আলোচনায় জানান, দলের প্রাথমিক সদস্যপদ থেকে এমনিতেই সাসপেন্ড রয়েছে প্রণব।

এর পর তাঁকে বহিষ্কার করার ব্যাপারে আর কোনও সংশয় থাকল না। কদিন ইনদওরের বিধায়ক আকাশ বিজয়বর্গীয় ব্যাট দিয়ে এক পুরকর্মীকে পেটানোর পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এ বিষয়ে স্পষ্ট হুঁশিয়ারি দিয়েছিলেন। শুধু দল থেকে বহিষ্কার করা নয়, প্রণব এক সঙ্গে অতো অস্ত্র কোথায় পেলেন, তার লাইসেন্স কে দিল সবই নিশ্চয়ই খতিয়ে দেখবে প্রশাসন।

Previous articleঅতিরিক্ত চুল ওঠার সমস্যা সমাধানে, ‘তেজপাতা’ ব্যাবহার করবেন কি ভাবে জানুন
Next articleপ্রসেনজিৎ পর রোজভ্যালি কাণ্ডে এ বার ঋতুপর্ণাকে তলব ইডি-র

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here