আপনাদের মতো আমার বুকেও আগুন জ্বলছে, বললেন মোদী

0
661

দেশের সময় ওয়েব ডেস্কঃ পুলওয়ামার জঙ্গি হামলা প্রসঙ্গে ফের কড়া বক্তব্য শোনা গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গলায়। রবিবার একগুচ্ছ সরকারি প্রকল্পের শিলান্যাস করতে বিহারের বারাউনি গিয়েছিলেন মোদী। সেখানেই তিনি বলেন, “দেশবাসীর মনে কতটা আগুন জ্বলছে আমি বুঝতে পারছি। জেনে রাখুন, যে আগুন আপনাদের বুকে জ্বলছে, আমার বুকেও সেই আগুনই জ্বলছে।”

শহিদ সিআরপিএফ জওয়ান পাটনার সঞ্জীব কুমার সিনহা এবং ভাগলপুরের রতন কুমার ঠাকুরের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি। জঙ্গি হামালার ঘটনাকে চাঁচাছোলা ভাষায় নিন্দা করে মোদী বলেন, “আমাদের বীর জওয়ানদের মৃত্যুর হিসেব চোকাতেই হবে।”


বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপস্থিতিতে বারাউনিতে প্রায় সাড়ে ১৩ হাজার কোটি টাকার পাটনা মেট্রো রেল প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী। পাশাপাশি অমৃত যোজনার ২২টি প্রকল্পেরও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। জগদীশপুর-বারাণসী প্রাকৃতিক গ্যাস পাইপলাইনের ফুলপুর-পাটনার সেকশন এ দিন উদ্বোধন করেন মোদী। তবে, এ সব কিছুর মধ্যেও প্রধানমন্ত্রীর বক্তৃতায় পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনাই বারবার উঠে এসেছে।
বৃহস্পতিবার জঙ্গি হামলার কয়েক ঘণ্টার মধ্যেই প্রধানমন্ত্রীর দফতর জানিয়ে দিয়েছিল পরের দিনই হবে কেন্দ্রীয় ক্যাবিনেটের নিরাপত্তা বিষয়ক কমিটির বৈঠক। সেই বৈঠক শেষ হওয়ার পর দিল্লি থেকে মোদী সোজা চলে গিয়েছিলেন উত্তর প্রদেশের ঝাঁসিতে। ঝাঁসি থেকে ঝলসে উঠে পাকিস্তানের নাম না করে প্রধানমন্ত্রী জানিয়ে দিয়েছিলেন, “এর মূল্য পড়শি দেশকে দিতে হবে। বদলা হবেই।” সেই সঙ্গে প্রকাশ্য সভা থেকে তিনি এ-ও বলেন, “কবে, কোথায়, কী ভাবে প্রত্যাঘাত, তা ঠিক করুক সেনাবাহিনী। অনুমতি দিয়ে দিয়েছি।”

এফ বি- সংগৃহীত ছবি,

Previous articleবন্দে ভারত এক্সপ্রেসের, সব টিকিট বুকড, বললেন রেলমন্ত্রী
Next articleসরকারি নিরাপত্তা কেড়ে নেওয়া হলো ৫ বিচ্ছিন্নতাবাদী নেতার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here