কার্শিয়াঙে পাহাড়ি পথে চায়ে চুমুক দিলেন মমতা, গান ধরলেন ইন্দ্রনীল, বাজালেন অরূপ, লক্ষ্মীবারে বড় চমক দেবেন মুখ্যমন্ত্রী!

0
430

দেশের সময় ওয়েবডেস্ক : মঙ্গলবার দার্জিলিং এবং কালিম্পং জেলার প্রশাসনিক বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর বুধবার সকালেই তিনি পায়ে হেঁটে বেরিয়ে পড়েন কার্শিয়াংয়ের রাস্তায়।

কার্শিয়াং: পাহাড় সফরের তৃতীয় দিনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কার্শিয়াংয়ে জনসংযোগ সারলেন। উত্তরকন্যায় আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ি জেলা নিয়ে প্রশাসনিক বৈঠকের পর মঙ্গলবার কার্শিয়াংয়ের টাউন হলে দার্জিলিং এবং কালিম্পং দুই জেলার প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়েছিল। মুখ্যমন্ত্রীর পাহাড় সফরকে কেন্দ্র করে প্রশাসনিক তৎপরতার তুঙ্গে রয়েছে। এরই মধ্যে পায়ে হেঁটে মুখ্যমন্ত্রীর পাহাড়ি রাস্তায় ঘোরাঘুরিতে চমকে যান অনেকেই।

বুধবার সকালে কার্শিয়াংয়ের প্রায় ১২ কিলোমিটার রাস্তা হেঁটে পরিদর্শন করেন তিনি। আর এদিন কার্যত খোশমেজাজে দেখা গেল মুখ্যমন্ত্রীকে। মহানদী পয়েন্টে রাস্তার ধারে চায়ের কাপে চুমুক দিলেন তিনি। সঙ্গে দেদার আড্ডা। চায়ের পেয়ালায় চুমুক দিতে দিতে দোকানির সঙ্গে খোশমেজাজে গল্পও করেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়েরর সঙ্গে ছিলেন অরূপ বিশ্বাস, ইন্দ্রনীল সেন। তখনই গানের আড্ডায় মেতে ওঠেন মুখ্যমন্ত্রী। গান ধরেন ইন্দ্রনীল সেন, সঙ্গে বাজালেন অরূপ। পরে পাশের একটি দোকান থেকে কেনেন জুতোও।

এদিন সকালে সার্কিট হাউজ থেকে রওনা দিয়ে বিভিন্ন জায়গা পরিদর্শন করেন মুখ্যমন্ত্রী। গত দু’বছরে পাহাড়বাসী কী পেয়েছেন, কী পাননি, তাঁদের অভাব-অভিযোগের কথা শোনেন তিনি। আর মুখ্যমন্ত্রীর এই ঘরের মেয়ের মতো আচরণ মন কাড়ল পাহাড়বাসীর। পাঁচদিনের পাহাড় সফরের আজ ছিল চতুর্থ দিন। পরপর দু’দিন প্রশাসনিক বৈঠকের পর আজ কিছুটা হালকা মুডেই দেখা গেল মুখ্যমন্ত্রীকে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পাহাড় থেকে আজই ফিরছেন । এরপর বৃহস্পতিবারই তিনি যাচ্ছেন গোয়ায়।

Previous articleস্বাস্থ্যসাথী কার্ডকে গুরুত্ব না দেওয়ায়! সাত বেসরকারি হাসপাতালকে শো-কজ করল রাজ্য সরকার
Next articleকালীপুজোয় মাত্র ২ ঘণ্টা পরিবেশবান্ধব বাজি পোড়ানোয় ছাড় !বাজি পোড়াতে গেলে মানতে হবে কী নিয়মকানুন? জানুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here