‌মেঘলা আকাশ, তাপমাত্রা বাড়ল তিন ডিগ্রি,বৃষ্টির সম্ভবনা

0
1155

দেশের সময় ওয়েবডেস্কঃ শেষ ক‌’‌দিন ঠাণ্ডার প্রকোপে কেঁপে গিয়েছিল বাংলা। কলকাতায় এমন ঠাণ্ডার কামড় অনেকদিন দেখা যায়নি বলেই জানিয়েছিলেন অনেকে। কিন্তু তা স্থায়ী হল না বেশিদিন। বৃহস্পতিবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা একধাক্কায় প্রায় তিন ডিগ্রি বেড়ে গেল। স্বাভাবিকভাবে শীতের তীব্রতা কমে গেল বেশ কিছুটা। আলিপুর আবহাওয়া দপ্তরের তরফে বলা হয়েছে, এর কারণ পশ্চিমী ঝঞ্ঝা।

সেই জন্যই কোথাও কোথাও বুধবার রাত থেকে কোথাও বা বৃহস্পতিবার সকাল থেকে আকাশ ঢাকা রইল মেঘে। বৃহস্পতিবার রাজ্যের প্রায় সমস্ত জেলাতেই এমন আকাশ মেঘে ঢাকা থাকার সম্ভবনা রয়েছে। কলকাতা তো বটেই, এর পাশাপাশি রাজ্যের প্রায় সমস্ত জেলাতেই বৃহস্পতিবার বৃষ্টির সম্ভবনা রয়েছে বলে আবহাওয়া দপ্তরের পক্ষ থেকে জানানো হয়েছে। এই বৃষ্টির পরিমাণ হালকা থেকে মাঝারি হতে পারে।

এর পাশাপাশি, দার্জিলিংয়ের উচ্চ পার্বত্য অঞ্চলে ও সিকিমে শুক্রবার ও শনিবার তুষারপাতের সম্ভবনার কথাও জানিয়েছে আবহওয়া দপ্তর। তবে এই মেঘ বৃষ্টির খেলা চলবে আগামী শনিবার সকাল পর্যন্ত। তারপরেই মেঘের প্রকোপ কেটে যাবে বলে খবর পাওয়া গেছে হাওয়া অফিসের তরফে। শনিবার বৃষ্টি থেমে গেলে ও মেঘ কেটে গেলে নতুন করে ঠাণ্ডা পড়বে রাজ্য, তাও জানিয়ে দিয়েছে আবহাওয়া দপ্তর।

Previous articleনতুন বছর আপনার কেমন কাটবে জানুন জন্মতারিখ মিলিয়ে
Next articleভাটপাড়া পুরসভা দখল করল তৃণমূল,ভেঙে পড়ল অর্জুনের-দুর্গ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here