সাংসদ হয়েছি ৭বার, পেনসন নিইনি:‌ মমতা

0
699

দেশের সময় ওয়েবডেস্কঃপুরুলিয়ার সাতুড়িতে প্রচারে গিয়ে মোদীকে ফের আক্রমণ মমতার। এদিন তৃণমূল নেত্রী বিজেপিকে আক্রমণ করে বলেছেন,‘‌প্রচুর টাকা নিয়ে নেমেছে বিজেপি। টাকা দিয়ে ভোট চাইছে। সাতবার সাংসদ হয়েছিল, পেনসন নিইনি। কিছু মানুষ আছেন যাঁদের লোভের শেষ নেই। তৃণমূলকে তোলাবাজের দল বলছে মোদি। শুনলে মনে হয় মোদিকে গণতন্ত্রের থাপ্পড় দিই।’‌
এর আগে বাঁকুড়ায় সভা করেছেন মমতা। সেখানে তিনি গ্রামে গ্রামে জল পৌঁছে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। আগামী দেড় বছরের মধ্যে পুরুলিয়া–বাঁকুড়ার এই জলসংকট মিটে যাবে বলে আশ্বাস দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার বাঁকুড়ায় প্রচারে গিয়ে তিনি বলেছেন এখানকার মানুষের সমস্যা সমাধানে তিনি কাজ করে চলেছেন। আগামী দেড় বছরের মধ্যে বাঁকুড়ার রুক্ষ শুষ্ক এলাকায় জল পৌঁছে যাবে।
এদিন মমতা সরাসরি বিজেপিকে আক্রমণ করে বলেছেন জঙ্গলমহলে মাওবাদী সমস্যা মিটিয়ে তৃণমূল সরকার। বিজেপি মাওবাদী সমস্যা সমাধানে ব্যর্থ বলে অভিযোগ করেছেন তিনি। ঝাড়খণ্ড ছত্তিশগড়ে এখনও মাওবাদী সমস্যা অব্যহত রয়েছে বলে দাবি করেছেন তৃণমূলনেত্রী। পাঁচ বছরের উন্নয়নে কাজ করেনি বিজেপি। দেশে হিংসা এবং বিভেদের রাজনীতি করছে। শিল্পের নামে আদিবাসীদের জমি হরণ করছে বিজেপি এমনও অভিযোগ করেছেন তিনি।

Previous articleবনগাঁ দক্ষিণ বিধানসভা কেন্দ্রের হিংলি গ্রামের একটি বুথে দুস্কৃতিদের তান্ডব,ফাটল বোমা, আহত দুই
Next articleRabindranath Tagore’s rare photo seller:Swapan

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here