দেশের সময় ওয়েবডেস্ক:আগামী লোকসভা নির্বাচনে এই রাজ্যে ভাল ফল করতে জোড় প্রস্তুতি নিচ্ছে বিজেপি। তাই দিল্লিতে দলের বর্ধিত জাতীয় পরিষদের বৈঠকে বাংলা থেকে প্রায় ছয়’শ জন সাংগঠনিক নেতার ডাক পড়েছে দিল্লিতে। ১১ও ১২ জানুয়ারিতে হতে হতে চলেছে সেই বৈঠক। বিজেপি সূত্রে খবর, রাজ্য থেকে একসাথে এতজন নেতাকে দিল্লিতে ডাকার ঘটনা এই প্রথম। বৈঠকে বিজেপি’‌র রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, মুকুল রায়, রাজ্যসভার সাংসদ রূপা গাঙ্গুলি সহ–রাজ্য কমিটির সব সদস্য উপস্থিত থাকবেন। এছাড়া ৩৮ জন সাংগঠনিক জেলা সভাপতি, মোর্চা সভাপতি ও জাতীয় কাউন্সিলের সদস্যরাও থাকবেন।
দলীয় সূত্রে খবর, পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনে ধাক্কা খাওয়ার পর বাংলা ও ওড়িশাতে ভাল ফলে করতে মরিয়া বিজেপি। তাই ওই বৈঠকে বাংলা ও ওড়িশার ওপর বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে বলে সূত্রের খবর। এই দুই রাজ্যের নেতাদের সঙ্গে পৃথকভাবে বৈঠক করবেন বিজেপি’‌র সর্বভারতীয় সভাপতি অমিত শাহ।
উত্তর২৪ পরগনা জেলা বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন,উর্দ্ধতন কর্তৃপক্ষ ‘‌দিল্লিতে বর্ধিত জাতীয় পরিষদের বৈঠকে রাজ্যের প্রায় ৬০০ জন সাংগঠনিক নেতাকে ডেকেছেন,এবং জানা যাচ্ছে অন্তত, প্রায় ৫০০ জন নেতা বৈঠকে উপস্থিত থাকবেন। লোকসভা নির্বাচনের কথা মাথায় রেখেই বাংলাকে বিশেষ গুরুত্ব দিতে চাইছেন অমিত শাহ। এটা আমাদের কাছে বড় পাওনা।’‌ এর ফলে নিম্নে যারা কর্মী সমর্থক আছেন তাঁরাও যথেষ্ট খুশি এই বৈঠকের কথা শুনে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here