রাজ্যবাসীর মঙ্গল কামনায় তারাপীঠে পুজো দিলেন মুখ্যমন্ত্রী

0
730

দেশের সময়ওয়েবডেস্কঃ তারাপীঠে মন্দিরে পুজো দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার সকালেই তারাপীঠে মায়ের দর্শন করতে যান তিনি। এজন্য বিশেষ পুজোর আয়োজন করা হয়েছিল। সেখানে পুজো দিয়ে রাজ্যবাসীর মঙ্গল কামনা করেন মুখ্যমন্ত্রী। দুপুরে এখানেই মন্দিরের মহাভোগ খান মমতা।
গতকালই বীরভূমের রামপুরহাটে সভা করার পর মামাবাড়ি কুসুম্বা গ্রামে গিয়েছিলেন তিনি। সেখানে একটি বিয়েবাড়ির অনুষ্ঠানেও যোগ দেন তিনি। বর–কনেকে আশীর্বাদ করেন। মামাবাড়িতে বেশ কিছুটা সময় কাটান। কথা বলেন মামা অনিল মুখোপাধ্যায়ের এবং আত্মীয়দের সঙ্গে। মিনিট ১৫ সেখানে কাটিয়ে হেঁটে যান স্কুল মোড় পর্যন্ত। মামাবাড়িতে কিছু না খেলেও সঙ্গে করে মুড়ি আর ছোলা ভাজা নিয়ে এসেছেন তিনি। ছোটবেলার স্মৃতি রোমন্থন করেন।এ দিন মুখ্যমন্ত্রী পুজো দেবেন বলে

মন্দিরে ভোগের ব্যবস্থা করার জন্য বেলা সাড়ে ১১টা নাগাদ মন্দিরের গেট দর্শনার্থীদের জন্য বন্ধ করে দেওয়া হয়। ভোগের প্রস্তুতি চলাকালীন মন্দির চত্বরে পৌঁছে যান জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল, সভাধিপতি বিকাশ রায় চৌধুরী, মন্ত্রী চন্দ্রনাথ সিংহ-সহ জেলা তৃণমূলের নেতারা। দুপুর ১২ টা ৪০ নাগাদ মুখ্যমন্ত্রীর চপার তারাপীঠ সংলগ্ন চিলার মাঠে নামে। সেখান থেকে গাড়িতে মন্দিরে আসার আগে তারাপীঠ পাল পাড়া সংলগ্ন ভিআইপি গেটের বেশ কিছুটা আগে মুখ্যমন্ত্রী গাড়ি থেকে নেমে পড়ে হাঁটতে শুরু করেন। রাস্তার দু’ধারে দাঁড়িয়ে থাকা মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। তারাপীঠ মন্দিরে প্রবেশের সময় মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মন্ত্রী ইন্দ্রনীল সেন ও তাঁর পরিবার। মুখ্যমন্ত্রী মন্দির চত্বরে পা রাখতেই এলাকার মহিলারা উলুধ্বনি দিয়ে তাঁকে বরণ করেন। এ দিন তারাপীঠে পুজো দেওয়ার পরেই মুখ্যমন্ত্রী তাঁর তিন দিনের রামপুরহাট ও তারাপীঠ সফর শেষে দুপুরে কলকাতা ফিরে যান।

Previous articleঠাকুর নগর জুড়ে নিরাপত্তার বলয়, পরিদর্শনে কৈলাশ,মুকুল
Next articleকলকাতা বইমেলার সূচনা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here