দেশের সময় ওয়েব ডেস্কঃ রাজীব কুমারের বিরুদ্ধে ভয়ঙ্কর তথ্য উঠে এসেছে সিবিআইয়ের হাতে। সেই রিপোর্টই মঙ্গলবার সুপ্রিম কোর্টে জমা দিয়েছে সিবিআই। যা দেখে সুপ্রিম কোর্টের বিচারপতি জানিয়েছেন, রাজীব কুমারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে।

সারদা চিটফান্ড মামলায় কলকাতা পুলিশের প্রাক্তন কমিশনার রাজীব কুমারকে সম্প্রতি যে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, সে ব্যাপারে সিবিআইয়ের দেওয়া নতুন স্টেটাস রিপোর্টে উন্মোচিত কিছু তথ্যকে ‘খুবই গুরুতর’ বলে মঙ্গলবার জানাল সুপ্রিম কোর্ট।

প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের নেতৃত্বাধীন বেঞ্চ মন্তব্য করেছে, যে সব গুরুতর তথ্য উঠে এসেছে, এত গুরুতর অভিযোগ দেখে চুপ করে বসে থাকবে না সুপ্রিম কোর্ট। সুপ্রিম কোর্ট সিবিআইকে নির্দেশ দিয়েছে, তারা যেন আবেদন করে আদালতকে জানায়, যে তারা রাজীব কুমারের বিষয়ে কী পদক্ষেপ করতে চায়।

সারদা চিট ফান্ড মামলার তদন্তের জন্য যে স্পেশ্যাল ইনভেস্টিগেশন টিম (সিট) তৈরি করা হয়েছিল, তার প্রধান পরিচালক ছিলেন রাজীব কুমার। এই বেঞ্চ নির্দেশ দিয়েছে, এই আবেদন যেন দশ দিনের মধ্যে কোর্টের কাছে জমা দেয় সিবিআই। তার পরে, সাত দিনের মধ্যে তাঁর বক্তব্যও আদালতে জানাতে পারবেন রাজীব কুমার।

কোর্ট জানিয়েছে, সিবিআই স্টেটাস রিপোর্ট সিল করা কভারে জমা পড়েছে। এবং অন্য পক্ষের বক্তব্য না শুনে আদালত কোনও রায় দিতে পারবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here