বনগাঁ পৌরসভা পৌর প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনলেন দলেরই ১১ জন কাউন্সিলর

0
16944

দেশর সময়,বনগাঁ: তৃণমূল পরিচালিত বনগাঁ পৌরসভা পৌর প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনলেন দলেরই কয়েকজন কাউন্সিলর। শুক্রবার সকালে তারা তাদের স্বাক্ষর সম্বলিত আবেদনপত্র মহকুমা শাসকের কাছে জমা দেন। সেই আবেদনে পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা এনে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

এই ঘটনায় বনগাঁর রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। জানা গেছে, ২২ আসন বিশিষ্ট তৃণমূলের বাকি দুটির মধ্যে একটি কংগ্রেস এবং একটি সিপিএমের দখলে। পুরো বোর্ড গঠন করে তৃণমূল প্রধান হন শঙ্কর আঢ‍্য। এদিকে লোকসভা নির্বাচনের ফল অনুসারে দেখা যাচ্ছে ২২ টি ওয়ার্ডের মধ্যে ২১টি হার হয়েছে তৃণমূলের।

আর এই অবস্থায় গোটা পরিস্থিতি বদলে গেছে। এবারে তৃণমূল পুরপ্রধানের বিরুদ্ধে অনাস্থা আনলেন দলেরই কাউন্সিলররা। এ ব্যাপারে বিদ্রোহী কাউন্সিলরদের মধ্যে তৃণমূলের অভিজিৎ কাপুরিয়া অভিযোগ করেন, পুরো প্রধান শংকর আঢ‍্যর কাজকর্মে বীতশ্রদ্ধ হয়ে পড়েছিলেন বনগাঁর সাধারণ মানুষ।

তার প্রমাণও মিলেছে এই লোকসভা নির্বাচনে। পুর নাগরিকদের পাশাপাশি পুর প্রধানের কাজকর্মে অসন্তুষ্ট বেশিরভাগ কাউন্সিলরাও। আর এই অবস্থায় অনাস্থা আনা ছাড়া কোন উপায় ছিল না। এ ব্যাপারে পুরপ্রধানের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। উওর ২৪পরগনা জেলার বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন বনগাঁ পুরসভার পুরপ্রধান দীর্ঘদিন ধরে জোকের মতো যন্ত্রণা দিয়েছে, এমনকি দলের কাউন্সিলরদেরকেও ছাড়েনি,তাই আজ দেওয়ালে পিটঠেঁকে যাওয়ায় তাঁরাও প্রতিবাদের পথে নামতে বাধ্য হলেন। এই সাহস দেখানোর জন্য, তাঁদেরকে সাঁধুবাদ জানাই৷তিনি আরও বলেন, এক কথায় রাবণ বধের সূচনা করল পুরপ্রধানের কাউন্সিলররাই।**
দেখুন-লাইভ:

-বনগাঁ পুরসভায়-অনাস্থা প্রস্তাব পেশ করলেন যে ১১ জন কাউন্সিলর

এর নামের তালিকা-

১/ অভিজিৎ কাপুড়িয়া, ওয়ার্ড নং-১৬,
২/হিমাদ্রী মন্ডল, ওয়ার্ড নং- ০২,
৩/সোমাঞ্জনা মুখার্জি (মুন্সি), ওয়ার্ড-নং ০৪,
৪/দীপ্তি সরকার, ওয়ার্ড নং- ,
৫/ মনোতোষ নাথ, ওয়ার্ড নং-১৮,
৬/দীলিপ কুমার মজুমদার, ওয়ার্ড নং-৬,
৭/ কর্তিক মন্ডল, ওয়ার্ড নং-৭,
৮/গীতা দাস, ওয়ার্ড নং- ২০,
৯/সুমোতী পোদ্দার, ওয়ার্ড নং ২২,
১০/শম্পা মোহন্ত, ওয়ার্ড নং ১২,
১১/শুভেন্দু মিস্ত্রী, ওয়ার্ড নং ১৯।
Previous articleশুভেন্দু অধিকারীকে দলে টানতে মরিয়া বিজেপি
Next articleলাইভ,দেখুন: বনগাঁ পৌরসভা পৌর প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনলেন দলেরই ১১ জন কাউন্সিলর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here