তৃণমূলের দুই কর্মীর বিরুদ্ধে নির্বাচন দপ্তরে অভিযোগ বনগাঁ’ র বিজেপি নেতার

0
5103

দেশেরসময় ওয়েবডেস্কঃ তৃণমূলের পথসভা থেকে বিজেপি নেতা কে হুমকি দেওয়ার প্রতিবাদে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ দায়ের করলেন ওই বিজেপি নেতা। বনগাঁর এই ঘটনায় রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে।

বুধবার নিজের অফিসে এক সাংবাদিক বৈঠক ডেকে উত্তর ২৪ পরগনা জেলার বি জে পির সহসভাপতি দেবদাস মন্ডল অভিযোগ করেন, মঙ্গলবার সন্ধ্যায় বনগাঁর বাটা মোড় এলাকায় তৃণমূল একটি পথসভা করে। সেই মঞ্চ থেকে নিজেদেরকে তৃণমূল কর্মী হিসেবে দাবি করে দিলীপ বিশ্বাস এবং খগেন পাল নামে ২ ব্যক্তি তাকে উদ্দেশ্য করে খুনের হুমকি দেয়। এমনকি তাকে পরিবার নিয়ে বনগাঁ ছেড়ে অন্যত্র চলে যেতে হবে বলেও হুমকি দেওয়া হয় বলে তার অভিযোগ।

এই ঘটনায় তিনি এবং তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। অবিলম্বে তার এবং তার পরিবারের নিরাপত্তা সুনিশ্চিত করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে বুধবার এ আর ও তথা বনগাঁর এসডিওর কাছে লিখিতভাবে জানিয়েছেন দেবদাস বাবু।

উল্লেখ্য, গত ১২ ই এপ্রিল এই বাটা মোড়েই বিজেপির একটি পথসভা থেকে নিজের বক্তব্যে তৃণমূল এবং তৃণমূলের কতিপয় নেতার বিরুদ্ধে বিষোদগার করেন এবং বেশ কিছু প্রশ্ন ছুড়ে দেন দেবদাস মন্ডল। তারই প্রেক্ষিতে মঙ্গলবার রাতে পাল্টা পথসভা করে তৃণমূল। সেখান থেকেও তৃণমূল নেতা কর্মীরা দেবদাস বাবুর বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তোলেন।

এ ব্যাপারে তৃণমূল নেতা প্রসেনজিৎ ঘোষ জানান, ওই বিজেপি নেতা যে অভিযোগ করছেন তা সর্বৈব মিথ্যা। তাকে আমাদের কেউ খুনের হুমকি বা বনগাঁ ছেড়ে চলে যাওয়ার হুমকি দেয় নি। বরং সিপিএম আমলে তিনি যে পরিমাণ অসামাজিক কাজ করেছেন তারই প্রতিবাদ করতে শুরু করেছেন মানুষ। আর তাতেই ভীতসন্ত্রস্ত হয়ে এখন আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলছেন ওই বিজেপি নেতা। লোকসভা নির্বাচন উপলক্ষে রাজনৈতিক পথসভার নামে কখনো কখনো একে অপরের বিরুদ্ধে যে পরিমাণ ব্যক্তি কুৎসা বক্তব্যের মাধ্যমে তুলে ধরছেন তাতে সব রাজনৈতিক দলের এমন ব‍্যক্তিদের প্রতি অবশ্য বিরক্ত সাধারণ মানুষ।

Previous articleতৃণমূলের হয়ে প্রচারের জেরে ফিরদৌসকে ব্ল্যাক লিস্টেড করল ভারত
Next articleবিদায় বেলায় …..

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here