দেশের সময়, অশোকনগর: বিজেপি প্রার্থী, প্রাক্তন পুলিশ আধিকারিক ভারতী ঘোষের নাম না করেই ভোটারদের মধ্যে টাকা বিলি করার অভিযোগ তুললেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শুক্রবার উত্তর ২৪ পরগনার অশোকনগর হরিপুর মাঠে বারাসাত কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদার এর সমর্থনে এদিনের সভায় মমতা আরো অভিযোগ করেন নরেন্দ্র মোদি টাকা নিয়ে মানুষকে চমকে ভোটে জিততে চাইছেন।

মুখ্যমন্ত্রীর আরো অভিযোগ, বিজেপি নেতা, মন্ত্রীরা বাক্স করে টাকা নিয়ে দুষ্কৃতীদের হাতে দিয়ে ভোট কেনার চেষ্টা চালাচ্ছে। গরিব মানুষদের মদ, মাংস খাওয়াচ্ছে। বিজেপির সভাতে লোক জড়ো করার জন্য কন্ট্রাক্ট দেওয়া হচ্ছে। তিনি অভিযোগ করেন পুলওয়ামায় যে হত্যাকাণ্ড হয়েছে, তা নিয়ে আমরা সর্বদলীয় বৈঠক ডাকতে বলেছিলাম নরেন্দ্র মোদীকে।

কিন্তু তিনি তা করেননি। আরএসএস-এর লোক নিয়ে নীতি আয়োগ তৈরি করেছে। গোরক্ষা, দাঙ্গা ছাড়া নরেন্দ্র মোদীর মাথায় কিছু ঢুকে না। তার আমলে ২০০% সন্ত্রাস বেড়েছে দেশে। রাজীব গান্ধী, নরসীমা রাও থেকে হাল আমলের মনমোহন সিং সবার সঙ্গে কাজ করেছি।

কিন্তু মোদীর মতো মিথ্যাবাদী প্রধানমন্ত্রী আর দেখি নি। যিনি জীবনে কখনও চা বিক্রি করেন নি, তিনিই নিজেকে চা বিক্রেতা বলে দাবি করেন।

পশ্চিমবঙ্গে বেশি কেন্দ্রীয় বাহিনী পাঠিয়ে ভোট করালেও গননার দিন মেশিন খুললেই দেখা যাবে আমরা ৪২ এ ৪২। নরেন্দ্র মোদির মতো দেশের বড় বিপদকে সরিয়ে এবারে বাংলাই দেশ গড়বে বলে মনে করেন মমতা ব‍ন্দ্যোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here