দেশের সময়ওয়েব ডেস্কঃ রবিবার সকালে হাসপাতাল থেকে ছাড়া পেলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। গত বুধবার সোয়াইন ফ্লু নিয়ে তাঁকে ভর্তি হতে হয়েছিল দিল্লির অল ইন্ডিয়া মেডিক্যাল সায়েন্সেস (এইমস) হাসপাতালে। অমিত শাহের ছুটির সঙ্গে সঙ্গে যেন একটা দীর্ঘনিশ্বাস ছাড়ল রাজ্য বিজেপি নেতৃত্ব।

সুপ্রিম কোর্টে রথযাত্রা বাতিল হওয়ার হওয়ার পর দিনই কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেননদের উপস্থিতিতে জরুরি বৈঠকে বসেন দিলীপ ঘোষ, মুকুল রায়রা। ঠিক হয়, রথের বিকল্প কর্মসূচি হিসেবে রাজ্যের পাঁচটি জায়গায় জনসভা করবেন সর্বভারতীয় সভাপতি। সাংবাদিক সম্মেলন করে বিজেপি জানিয়ে দেয়, ২০ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি টানা বাংলায় থাকবেন শাহ। কিন্তু সাংবাদিক সম্মেলনের কয়েক ঘণ্টার মধ্যেই খবর আসে অসুস্থ অমিত শাহ।

ফের সূচি বদলের বৈঠক করে গেরুয়া শিবির। দু’দিন পিছিয়ে দেওয়া হয় সভা। ঠিক হয় ২২, ২৩ এবং ২৪ জানুয়ারি সভা করবেন শাহ। ২২ তারিখ মালদহ, ২৩ তারিখ সিউড়ি ও হলদিয়া এবং ২৪ জানুয়ারি জয়নগর ও কৃষ্ণনগরে সভা করার কথা ঘোষণা করা হয় বিজেপি-র তরফে। কিন্তু যতক্ষণ না হাসপাতাল থেকে অমিত শাহকে ছাড়া হচ্ছে, ততক্ষণ একটা সংশয় ছিলই নেতাদের মনে। অবশেষে রবিবার সকালে অমিত শাহের ছুটির খবরে হাঁফ ছেড়ে বাঁচল বঙ্গ বিজেপি। বিজেপি সূত্রের খবর এ রাজ্যেখুব দ্রুত সভা শুরু করতে নির্দেশ চলে এসেছে ইতি মধ্যে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here