Tele Cine Awards ২১ তম টেলি সিনে অ্যাওয়ার্ড

0
67
সঙ্গীতা চৌধুরী কলকাতা

৯ জুন কলকাতার নজরুল মঞ্চে জমকালো ভাবে অনুষ্ঠিত হলো ২১তম টেলি সিনে অ্যাওয়ার্ড। অনুষ্ঠানে মঞ্চ আলো করেছিলেন টলি পাড়ার তাবড়- তাবড় অভিনেতারা। নজরুল মঞ্চে একেবারে চাঁদের হাট বসেছিল। প্রসেনজিৎ , আবির চট্টোপাধ্যায়, শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক গাঙ্গুলি, চুর্ণী গাঙ্গুলি, ইমন চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, সৌমি তৃষা কুন্ডু প্রমুখ শিল্পীদের দেখা যায়। নাচ – গানে দারুণ জমে উঠেছিল অনুষ্ঠান। কৌশিক গাঙ্গুলির ‘অর্ধাঙ্গিনী ‘ এ বছর টেলি সিনে অ্যাওয়ার্ডে অনেকগুলো পুরস্কার ছিনিয়ে নেয়। বেস্ট ফিল্মের অ্যাওয়ার্ড পায় ছবিটি।

তাছাড়া বেস্ট ডিরেক্টরের পুরস্কার পান কৌশিক গাঙ্গুলি। বেস্ট অ্যাকট্রেসের সন্মান জিতে নেন চুর্ণী গাঙ্গুলি। অনুপম রায় বেস্ট মিউজিক ডিরেক্টরের অ্যাওয়ার্ড পান। আর ‘আলাদা আলাদা’   ছবির এই গানটির জন্য বেস্ট প্লেব্যাক ফিমেল সিঙ্গারের অ্যাওয়ার্ড পান ইমন চক্রবর্তী।

‘দশম অবতার’ ছবিতে অভিনয়ের জন্য প্রসেনজিৎ বেস্ট অ্যাক্টরের অ্যাওয়ার্ড পান। বছরের সেরা রোম্যান্টিক হিরোর তকমা ছিনিয়ে নেন আবীর চ্যাটার্জি। ‘আলাপ’ ছবিতে অভিনয় করে পুরস্কারটি পান। বেস্ট অ্যাকশন হিরোর সন্মানে ভূষিত হন অঙ্কুর হাজরা।’মির্জা’ ছবিতে অভিনয়ের জন্য। এ বছর দারুণ সাফল্য কুড়িয়েছে মানসী সিনহার প্রথম ছবি ‘এটা আমাদের গল্প ‘।

এই ছবিতে অভিনয়ের জন্য শাশ্বত চট্টোপাধ্যায় পুরস্কৃত হন। ‘প্রধান’- এর জন্য পুরস্কার জেতেন সৌমিতৃষা কুন্ডু। সের ডেবিউ- র সন্মান পান। এই ভাবে মঞ্চ থেকে এক এক করে আরও বহু শিল্পী তাদের সেরা কাজের শিরোপা জেতেন।

Previous articleMohan Bhagwat মণিপুরে আগুন জ্বলছে, কে নেভাবে? নাম না করে মোদীকে বার্তা আরএসএস প্রধান মোহন ভাগবতের
Next articleTax Devolution কেন্দ্রের থেকে করের ভাগ বাবদ বাংলাকে ১০ হাজার কোটি টাকা দিল এনডিএ সরকার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here