ট্যারো কার্ডের গণনা অনুযায়ী অগাস্ট মাসের শুরুতে ধীরে ধীরে অবস্থার পরিবর্তন হচ্ছে কয়েকটি রাশির জাতকদের। আজ বেশিরভাগ রাশির জাতকদের মানসিক চাপের সম্মুখীন হতে হবে। কারও ক্ষেত্রে সেটা হবে কর্ম সংক্রান্ত। কারও ক্ষেত্রে সম্পর্কের জটিলতা।

মেষ ARIES 
পরিবারে আজ ধর্মীয় পরিবেশ দেখা যাবে। একটি ধর্মস্থানে যাত্রার পরিকল্পনাও হতে পারে। সন্ধ্যায় বন্ধুর আগমনে মন খুশি থাকবে।

বৃষ TAURUS 
আর্থিক সমস্যার কারণে আপনি সমালোচনা এবং বিতর্কের সম্মুখীন হতে পারেন। যারা আপনার কাছ থেকে খুব বেশি আশা করে তাদের “না” বলার জন্য প্রস্তুত থাকুন।

মিথুন GEMINI 
সম্পত্তি বা অন্য কোন বিষয়ে আত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি বা চলতে থাকলে, এটি কারও মধ্যস্থতায় সমাধান করা হবে। পিতা বা পিতৃস্ছানীয় ব্যক্তির স্নেহ এবং আশীর্বাদ আপনার উপর থাকবে। আর্থিক অবস্থাও ভালো হবে।

কর্কট CANCER 
কাজ-সংক্রান্ত বিষয়গুলোকে আপনার ওপর খুব বেশি চাপ দিতে দেবেন না, কারণ এই মুহূর্তে কাজের স্থিতিশীলতা নেই, কিন্তু ভবিষ্যতে আপনি আরও বড় একটা বন্দোবস্ত করতে চলেছেন।

সিংহ LEO 
কর্ম সংক্রান্ত বিষয়ে শৃঙ্খলা আজ গুরুত্বপূর্ণ হবে। আপনাকে দেওয়া দায়িত্বগুলি সম্পূর্ণভাবে পালনের চেষ্টা করুন, অন্যথায় আপনার প্রতিযোগীরা আপনার জন্য একটি বড় সমস্যা তৈরি করতে পারে।

কন্যা VIRGO 
আপনি মানুষের কথাবার্তা এবং মানুষের আচরণের নিয়ে বেশি ভাবছেন, যে কারণে আপনার শক্তি অপ্রয়োজনীয়ভাবে অপচয় হচ্ছে। একই সঙ্গে আপনাকে মানসিক যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হচ্ছে। শরীরের ক্রমবর্ধমান তাপ বেদনাদায়ক হবে। মাউথ আলসার জাতীয় সমস্যা হতে পারে।

তুলা LIBRA 
আপনি ভিন্ন ক্ষেত্রে কাজ করার সুযোগ পাবেন, কিন্তু নতুন ক্ষেত্রের মানুষের সঙ্গে সংযোগ স্থাপনের সময় একটু ভাবনা চিন্তা করে কাজ করতে হবে।

বৃশ্চিক SCORPIO 
কর্মক্ষেত্রে যে কোনও ধরনের সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করুন। আপনি সম্পর্ক নিয়ে চিন্তা করে আরও বেশি চাপে পড়ছেন। তাই প্রথমে নিজেকে স্থিতিশীল করুন এবং তারপরে সঙ্গী বা সম্পর্কের কথা ভাবুন।

ধনু SAGITTARIUS 
আপনি কেবল যে কাজটি পেয়েছেন তার দ্বারা আপনি স্থায়িত্ব পেয়েছেন, তবে এই কাজের প্রতি আপনার আগ্রহ কমছে। কেবলমাত্র কাজেসমস্যার সম্মুখীন হওয়া কারণে। আপনার কষ্ট পেতে হচ্ছে। কষ্ট উপেক্ষা করে শুধু দেখুন কাজ আপনাকে কী কী দিয়েছে।

মকর CAPRICORN 
কাজ সম্পর্কিত সিদ্ধান্তের কারণে অনেকে আপনার বিরোধিতা করতে পারে, কিন্তু আপনাকে সিদ্ধান্ত পরিবর্তন করতে হবে না। পিঠের ব্যথায় কিছু সময়ের জন্য কষ্ট পেতে পারেন।

কুম্ভ AQUARIUS 
কাজের অগ্রগতির হবে। কিন্তু হঠাৎ করে কোনো ধরনের সমস্যা দেখা দিলে কাজ বন্ধও হয়ে যেতে পারে। আপনার ইচ্ছাশক্তি বজায় রেখে, আপনাকে কাজের সঙ্গে এগিয়ে যাওয়ার চেষ্টা করতে হবে।

মীন PISCES 
বন্ধুদের সঙ্গে কাটানো সময় আজ আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে। যদি কেউ নিজে থেকে আপনার সঙ্গে দেখা করার পরিকল্পনা করে, তাহলে তাকে অস্বীকার করবেন না। সঙ্গীর কাছে আপনার উদ্বেগ এবং অসন্তুষ্টি প্রকাশ করার সময়, তাদের মানসিক অবস্থাও জানার চেষ্টা করুন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here