Shah Rukh Khan: শাহরুখকে খুনের হুমকি,ওয়াই প্লাস নিরাপত্তা দিল মহারাষ্ট্র সরকার

Date:

দেশের সময় ওয়েবডেস্কঃ বাড়ানো হল বাদশাহর নিরাপত্তা।প্রাণনাশের হুমকি পাওয়ার পর শাহরুখকে Y+ নিরাপত্তা দিচ্ছে মহারাষ্ট্র সরকার। 

পাঠান ও জওয়ান ছবি মুক্তির পর খুনের হুমকি দেওয়া হচ্ছিল শাহরুখ খানকে। তাই আর কোনও ঝুঁকি নিল না মহারাষ্ট্র সরকার। বলিউড বাদশার নিরাপত্তা বাড়িয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল একনাথ শিণ্ডে সরকার। 

শাহরুখ খানের নিরাপত্তা বাড়িয়ে ওয়াই প্লাস শ্রেণির করা হল। রাজ্যের ইন্সপেক্টর জেনারেল (ভিআইপি সিকিউরিটি) জানিয়েছেন, ইতিমধ্যে এই মর্মে সরকারি নির্দেশ দেওয়া হয়েছে।

শাহরুখের এই নিরাপত্তার খরচ অবশ্য তাঁকেই বহন করতে হবে। সেই সঙ্গে আনুসঙ্গিক খরচ তথা নিরাপত্তা রক্ষীদের থাকার ব্যবস্থা, গাড়ি বাবদ খরচ ইত্যাদিও শাহরুখকে বইতে হবে। সেই টাকা জমা পড়বে সরকারি কোষাগারে।

তাঁকে যে খুনের হুমকি দেওয়া হচ্ছে, তা মহারাষ্ট্র সরকারকে লিখিত ভাবে জানিয়েছিলেন শাহরুখ খান। তার পরই রাজ্য সরকার তাঁর নিরাপত্তার বাড়তি আয়োজন করেছে। শাহরুখের নিরাপত্তার জন্য বর্তমানে বেসরকারি এজেন্সিও রয়েছে। কিন্তু যে ধরনের হুমকি আসছিল, তার প্রেক্ষিতে শুধু সেটাই যথেষ্ট ছিল না।

জানা গিয়েছে, এবার থেকে দেহরক্ষী হিসাবে ছয় পুলিশ কমান্ডো পাবেন শাহরুখ। তাঁর নিরাপত্তায় রাখা থাকবে এমপি-5, একে-47 অ্যাসল্ট রাইফেল ও গ্লক পিস্তল। এছাড়াও তাঁর বাসভবন পাহারা দেবেন চারজন সশস্ত্র পুলিশ।


কয়েক মাস আগে সলমন খানের নিরাপত্তাও বাড়িয়েছে মহারাষ্ট্র সরকার। তাঁকেও ওয়াই প্লাস শ্রেণির নিরাপত্তা দেওয়া হয়েছে। কৃষ্ণসার মৃগ মারার অভিযোগে সলমন খানকে খুন করার কথা খোলাখুলিই ঘোষণা করেছে পাঞ্জাবের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। এর পরই তাঁর নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়।

সে ব্যাপারে সম্প্রতি সলমন বলেন, “হ্যাঁ নিরাপত্তাহীনতার চেয়ে নিরাপত্তা ভাল। তবে কি সমস্যা একটু হচ্ছে। এখন আর আগের মতো একা বাইক নিয়ে বেরোতে পারি না। সারাক্ষণ নিরাপত্তা রক্ষীরা ঘিরে থাকে। ট্রাফিক সিগনালে নিরাপত্তা রক্ষীদের গাড়ি আমার গাড়ির পাশে দাঁড়ায়। আমার ফ্যানেরা আমাকে ভাল করে দেখতে পারে না। এ সব তো একটু খারাপ লাগেই।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Subscribe

spot_imgspot_img

Popular

More like this
Related

Arvind Kejriwal Bail Granted: আবগারি দুর্নীতি মামলায় জামিন পেলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল

দিল্লির একটি আদালত বৃহস্পতিবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে আবগারি...

Jyotipriya Mallick রেশন মামলায় হাই কোর্টে ফের জামিন চাইলেন জ্যোতিপ্রিয়,আপত্তি ইডির

দেশের সময় কলকাতা : রেশন বণ্টন দুর্নীতি মামলায় জ্যোতিপ্রিয়র...