মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত বনাম নিউ জ়িল্যান্ডের সেমিফাইনাল ম্যাচ চলাকালীন সন্ত্রাসবাদী হামলা হতে পারে বলে হুমকি পেয়েছে মুম্বই পুলিশ। তার পরেই স্টেডিয়ামের নিরাপত্তা বাড়িয়ে দিয়েছে তারা।

দেশের সময় ওয়েবডেস্ক:‌ সেমিফাইনাল ম্যাচে নাশকতার ছক ওয়াংখেড়ে স্টেডিয়ামে!‌ মুম্বই পুলিশ ইতিমধ্যেই ওয়াংখেড়ের নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে। জানা গেছে এক্স হ্যান্ডলে হুমকির খবর পেয়েছে মুম্বই পুলিশ। এক আধিকারিক জানিয়েছেন, ‘‌এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি মুম্বই পুলিশকে ট্যাগ করে একটা পোস্ট করেছে। সেখানে বন্দুক, গ্রেনেড ও বুলেটের ছবি দেওয়া আছে। সঙ্গে লেখা সেমিফাইনাল ম্যাচ চলাকালীন অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।’ এই হুমকির পরেই স্টেডিয়াম চত্বরে নজরদারি বাড়ানো হয়েছে। আশপাশের এলাকাতেও নজরদারি বাড়িয়েছে মুম্বই পুলিশ। কোনও ব্যক্তির উপর সন্দেহ হলেই তাঁকে জেরা করা হচ্ছে।

এখন ভারতে উৎসবের মরসুম চলছে। দেশ জুড়ে দীপাবলির উল্লাসে মেতেছেন সবাই। তার মাঝে বিশ্বকাপ বাড়তি আনন্দের। সেই সঙ্গে ভারত এ বারের বিশ্বকাপে যেমন খেলছে তাতে দলের বিশ্বকাপ জেতার সম্ভাবনা রয়েছে। সেই কারণে ভারত-নিউ জ়িল্যান্ড ম্যাচ নিয়ে ভারতীয় সমর্থকদের আবেগ তুঙ্গে। এই পরিস্থিতিতে যাতে কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে সে দিকে নজর রয়েছে পুলিশের। ক্রিকেটারদের নিরাপত্তাও নিশ্চিত করা হয়েছে।

বিশ্বকাপ জেতার থেকে দু’কদম দূরে রয়েছেন রোহিত শর্মারা। বুধবার ওয়াংখেড়েতে নিউ জ়িল্যান্ডকে হারাতে পারলে সামনে থাকবে শুধু ফাইনাল। আগামী রবিবার গুজরাতের আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার মধ্যে জয়ী দলের বিরুদ্ধে খেলবে ভারত। অবশ্য এখন ফাইনাল নিয়ে ভাবতে রাজি নন রোহিতেরা। একটি করে ম্যাচ ধরে এগোতে চাইছেন তাঁরা।

Previous articleArt: কি ভাবে মাটির পাত্রে দেবী কালী মায়ের রূপ ফুটে উঠল তুলির টানে ! একান্ত সাক্ষাৎকারে নিজেই জানালেন শিল্পী মোহিনী : দেখুন ভিডিও
Next articleBhai Fota:বিভেদহীন ভাইফোঁটার দৃশ্য দেখা গেল বেহালার শতাব্দী প্রাচীন ব্লাইন্ড স্কুলে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here